DBC News
সাফ ফাইনালে সন্ধ্যায় নেপালের বিপক্ষে লড়বে বাংলাদেশ

সাফ ফাইনালে সন্ধ্যায় নেপালের বিপক্ষে লড়বে বাংলাদেশ

প্রথম সাফ অনুর্ধ্ব-১৮ নারী সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে আজ রবিবার সন্ধ্যায়, নেপালের বিপক্ষে লড়বে বাংলাদেশ। নেপালকে গ্রুপ পর্বে ২-১ গোলে হারালেও ফাইনালের লড়াইয়ে আরও সতর্ক মৌসুমি-মারিয়ারা। চাংলিমিথাং স্টেডিয়ামে ম্যাচ শুরু হবে সন্ধ্যা সাতটায়।  

প্রতিপক্ষ যে দলই হোক না কেন, মাঠে নিজেদের নিংড়ে দিতে হবে পুরোপুরি। এই মূলমন্ত্র নিয়ে এবার ভুটানের মাটিতে পা রেখেছিল বাংলাদেশ। একে একে তিনটা ম্যাচে জয় নিয়ে ফাইনালের টিকিটটা এখন আখি-তহুরাদের হাতে। আগের দিন কৌশল নির্ধারণ হয়ে গেছে ঠিকই। কিন্তু রাখা হয়নি অনুশীলন। টিম ম্যানেজমেন্টের অবশ্য মত, বিশ্রামটাও ট্রেনিংয়েরই অংশ।

এদিকে ইনজুরি কাটিয়ে এখন পুরোপুরি ফিট দুই ম্যাচে আট গোল করা দলের সেরা ফরোয়ার্ড স্বপ্না। ফাইনালের প্রতিপক্ষ নেপালের সঙ্গে আগের দেখায় ইনজুরিতে পড়েন বাংলাদেশের নাম্বার টেন।

নেপালের বিপক্ষে বাংলাদেশকেই ধরা হচ্ছে ফেভারিট। তবে ভারতকে সেমি-ফাইনালের লড়াইয়ে ধরাশায়ী করা নেপালি মেয়েদের ব্যাপারে সতর্কতায় মোটেও ঘাটতি নেই বাংলাদেশের।

এই ভুটানেই অনূর্ধ্ব-১৫ টুর্নামেন্টের ফাইনালে ভারতে বিপক্ষে হেরে অল্পের জন্য শিরোপা হাতছাড়া করে বাংলাদেশ। এবার আর সেটা করতে রাজি নয় ওরা।