DBC News
রোনালদোর বিরুদ্ধে ধর্ষণ অভিযোগ

রোনালদোর বিরুদ্ধে ধর্ষণ অভিযোগ

সময়টা ভালো যাচ্ছেনা ক্রিশ্চিয়ানো রোনালদোর। রিয়াল ছেড়ে নতুন ক্লাবেও ঝলক দেখাতে পারেননি তেমন। এবার ফেসেছেন মাঠের বাইরের ইস্যু নিয়ে। ২০০৯ সালে মার্কিন মডেলকে ধর্ষনের অভিযোগ, এতদিন অস্বীকার করলেও এবার তার তথ্য প্রমাণ হাজির করেছে জার্মান মিডিয়া।

ট্যাক্স ফাঁকির মামলার ঝামেলা এড়াতে ছেড়েছিলেন রিয়াল মাদ্রিদ। ইতালিকে বানিয়েছেন নতুন ঠিকান। কিন্তু এবার জড়িয়েছেন আরো বড় ঝামেলায়। তবে কি এবার ফেসে যাচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো?

অভিযোগটা উঠেছিলো গত বছর। রোনালদোর বিরুদ্ধে রেপ কেসের অভিযোগ এনেছিলো জার্মান সংবাদমাধ্যম ডার স্পেইগেল। যদিও সেবার সামনে আসেননি ভিকটিম ।আর তাতে সে যাত্রা বেঁচে গিয়েছিলেন য়্যুভেন্তাস তারকা।

কিন্তু মিটু ক্যাম্পেইনের স্রোতে এবার মুখ খুলেছেন ভিকটিম ক্যাথরিন মায়েরগো। আর তাতেই ফাসছেন সি আর সেভেন। ডার স্পেইগেল প্রকাশ করেছে ক্যাথরিনকে মুখ বন্ধ করিয়ে রাখার গোপন চুক্তিপত্র। আর তাতে সাইন ও আছে পর্তুগিজ উইঙ্গারের।

৯ বছর আগে মেগাস্টারের এ ঘটনায় টালমাতাল পুরো ফুটবল দুনিয়া। রোনালদোর এ ঘটনায় ধস নেমেছে য়্যুভেন্তাসের শেয়ার বাজারে। কমেছে ১৮% শেয়ার।  ধর্ষনের অভিযোগে স্পন্সর নাইকিও বাতিল করতে পারে চুক্তি।

এতোদিন রেপের অভিযোগ অস্বীকার করে আসছিলেন। কিন্তু নতুন এই ছবি প্রকাশের পর এবার কি উত্তর দেবেন সি আর সেভেন?