DBC News
আগুনে পুড়ে মারা গেলেন একটি পরিবারের সবাই

আগুনে পুড়ে মারা গেলেন একটি পরিবারের সবাই

জয়পুরহাট পৌর শহরের আরামনগর এলাকার একটি বাসায় ভয়াবহ অগ্নিকান্ডে একই পরিবারের আটজন নিহত হয়েছেন। বুধবার রাত সাড়ে ১০টার দিকে পৌর এলাকার জয়পুরহাট শহীদ জিয়া ডিগ্রি কলেজের কাছে আব্দুল মোমিনের বাসায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বুধবার রাত সাড়ে ১০টার দিকে পৌর এলাকার আব্দুল মোমিনের বাসায় আগুন লাগে, মুহূর্তেই তা পুরো বাড়িতে ছড়িয়ে পড়ে। পরিবারের সব সদস্যরা এ সময় ঘরেই ছিলেন। এতে ঘটনাস্থলেই মোমিনসহ তিনজন মারা যান। পরে ঘটনাস্থলে গিয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আব্দুল মোমিন (৩৭) তার মা মোমেনা বেগম (৬৫) ও মোমিনের মেয়ে জেএসসি পরীক্ষার্থী বৃষ্টি'র (১৪) পোড়া মরদেহ উদ্ধার করে।

দগ্ধ অবস্থায় আরও পাঁচ সদস্য দুলাল হোসেন (৭১), মোমিনের স্ত্রী পরিনা বেগম (৩০), মোমিনের দুই যমজ মেয়ে হাসি ও খুশি (১২) এবং ছেলে আব্দুর নূরকে (৬) উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে ওই পাঁচজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে নেয়ার পথে সবাই মারা যান।

রাইস কুকারে রান্না করার সময় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগতে পারে বলে ধারণা করছে, পুলিশ ও ফায়ার সার্ভিস। ঘটনা তদন্তে তিন সদস্যের কমিটি গঠন করেছে ফায়ার সার্ভিস।

এদিকে একটি পরিবারের সব সদস্যের মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।