DBC News
সড়ক দুর্ঘটনায় নিহত ৫

সড়ক দুর্ঘটনায় নিহত ৫

টাঙ্গাইলে বাসে ও সিএনজি অটোরিকশার মধ্যে সংঘর্ষে অটোরিকশা চালক সহ  তিনজন নিহত হয়েছে। সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিহাতী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সিএনজি অটোরিকশা চালকের নাম ছবুর মিয়া। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পুলিশ জানায়, এলেঙ্গা থেকে গ্যাস ভরে ওই সিএনজি অটোরিকশা বঙ্গবন্ধু সেতুর দিকে যাচ্ছিল। পথে হাতিয়া এলাকায় অজ্ঞাত একটি যান এটিকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলে অটোরিকশার চালক সবুর (৪২) নিহত হন। গুরুতর আহত দুই যাত্রীকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হলে সেখানে তাঁরা চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তাঁদের নাম–পরিচয় জানা যায়নি। লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রয়েছে।

এদিকে, শরীয়তপুরের কাশিপুরে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। শুক্রবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন-ইতালি প্রবাসী মিঠুন মণ্ডল (৩২) ও তার স্ত্রী নন্দিনী রানী (২৪)।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে করে মাদারীপুর যাচ্ছিলেন মিঠুন। পথে শরীয়তপুর-মাদারীপুর সড়কের কাশিপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির ট্রাক তাদের চাপা দেয়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাকটি জব্দ করে। তবে চালক ও হেলপার পালিয়ে যান।

লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।