DBC News
কাতারে ও লেবাননে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

কাতারে ও লেবাননে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

কাতারে সিলেট ফ্রেন্ডস ক্লাব আয়োজিত গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের সমাপনী খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

আলখিছা লন্ডন স্কুল মাঠে অনুষ্ঠিত টুর্নামেন্টে ১৬টি দল অংশগ্রহণ করে। ফাইনাল খেলায় বিডি টাইগার্স চট্রগ্রামকে ২-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় মৌলভীবাজার দক্ষিণভাগ ফ্রেন্ডস ক্লাব।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠান পরিচালনা করেন তুশার আহমদ। সংগঠনের সভাপতি মুছলে মুন্নার সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জালালাবাদ অ্যাসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ নজরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন কফিল উদ্দিন, গোলাম সারওয়ার মিশু, মোহাম্মদ সবুজসহ  আরও অনেকে।

এদিকে, লেবাননে অনুষ্ঠিত হয়ে গেল প্রবাসীদের সবচেয়ে বড় ফুটবলের আসর কাজী নজরুল ইসলাম ফুটবল টুর্নামেন্ট-২০১৮ এর ফাইনাল আসর। বৈরুতে নাভার হোমেটম্যান স্টেডিয়ামে ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়।

আয়োজক কমিটির সভাপতি জসিম উদ্দিন সরকার অনুষ্ঠান পরিচালনা করেন। সৈয়দ আমীর হোসেনের সভাপতিত্বে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, হাজী আলাউদ্দীন।

বিশেষ অতিথি ছিলেন, স্বপন মিয়া, ইসমাইল হোসেন, আকাশ আহমেদ, আব্দুল্লাহ তালুকদার, মিল্টন মিয়া, সৈয়দ সীমা আমির, মিনু  রানী, আব্দুল কাদের, নজরুল ইসলাম, মনির হোসেন, আমিনুল ইসলাম, আনিসুর রহমান ও তপন ভৌমিক।

ফাইনালে মুখোমুখি হয় লাল সবুজ স্পোর্টিং ক্লাব ও  ত্রিপলী ফাইভ স্টার। ৩-৫ গোলে ত্রিপলী ফাইভ স্টারকে পরাজিত করে ২০১৮ এর চ্যাম্পিয়ন হয় লাল সবুজ স্পোর্টিং ক্লাব।

আরও পড়ুন

বার্সাকে হারিয়ে কোপা দেল রে জিতলো ভ্যালেন্সিয়া

বার্সালোনাকে ২-১ গোলে হারিয়ে কোপা দেল রে শিরোপা জিতলো ভ্যালেন্সিয়া। চ্যাম্পিয়ন্স লিগের সেমিতে হারের পর এই শিরোপায় চোখ রেখেছিলো কাতালানরা। কিন্তু তাদের সেই স্বপ্...

কোপা দেল রে জয়ের মিশনে রাতে মাঠে নামছে বার্সা

ঘরোয়া ডাবল আর টানা পাঁচ কোপা দেল রে ট্রফি জয়ের মিশনে রাতে মাঠে নামবে বার্সেলোনা। ফাইনালে ওদের প্রতিপক্ষ ভ্যালেন্সিয়া। ম্যাচ শুরু হবে রাত ১টায়।কোপা দেল রের শিরোপ...

আওয়ামী লীগ মালয়েশিয়ার ইফতার মাহফিল অনুষ্ঠিত

বাংলাদেশ আওয়ামী লীগ মালয়েশিয়ার সভাপতি মোহাম্মদ মুকবুল হোসেন মুকুলের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  মালয়েশিয়া থেকে মোহাম্মদ মনিরুজ্জামান জানা...

রোমে বৃহত্তর ঢাকা সমিতির ইফতার মাহফিল

ইতালির রোমে বৃহত্তর ঢাকা সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোম থেকে আমির হোসেন জানান, বাঙালি অধ্যুষিত এলাকা তরপিনাত্তারা লালন পার্কের মাঠে ইফতার মাহফিল আয়োজন...