DBC News
বড় জয় দিয়েই বছর শেষ করেছে ম্যান সিটি ও ম্যানইউ

বড় জয় দিয়েই বছর শেষ করেছে ম্যান সিটি ও ম্যানইউ

বড় জয় দিয়েই বছর শেষ করেছে দুই নগর প্রতিদ্বন্দ্বী ম্যান সিটি ও ম্যানইউ। সাউদাম্পটনকে ৩-১ গোলে হারিয়েছে চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। আর ওল্ড টাফোর্ডে পল পগবার জোড়া গোলে বোর্নমাউথকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে রেড ডেভিলরা। জয় পেয়েছে আরেক জায়ান্ট চেলসিও। ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে ওদের জয়টা ১-০ ব্যবধানের।

নতুন কোচ ওলেগানার অধীনে টানা তিন ম্যাচে জয় পেলো ম্যানচেস্টার ইউনাইটেড। ঘরের মাঠে ম্যাচের ৫ মিনিটেই পগবার গোলে এগিয়ে যায় ম্যানইউ। ৩৩ মিনিটে দলের লিড ডাবলের সাথে নিজের জোড়া গোলটাও করেন এই অ্যাটাকিং মিডফিল্ডার। বিরতির আগে গোল করে দলের জয়টা একরকম পাকা করেন মার্কাস রাশফোর্ড। 

আর প্রথমার্ধের যোগ করা সময়ে বোর্নমাউথের একমাত্র গোলটা এসেছে নাথান আকের পা থেকে। ৭২ মিনিটে রোমেলু লুকাকু করেন দলের চার নম্বর গোল। সাত মিনিট পর লাল কার্ড দেখে মাঠ ছাড়েন রেড ডেভিলদের এরিক বেইলী। এই জয়ে টেবিলের ছয় নম্বরে আছে ম্যানইউ, পয়েন্ট ৩৫।

অন্যম্যাচে সাউদাম্পটনের মাঠে ম্যানসিটিকে লিড এনে দেন দাভিদ সিলভা। ৩৭ মিনিটে স্বাগতিকদের সমতায় ফেরান পিয়ের এমিল হায়বিয়ার্গ। বিরতির আগে আত্নঘাতী গোলে  সিটিজেনদের লিড ডাবল হয়। আর সার্জিও আগুয়েরো করেন দলের তিন নম্বর গোল। 

লিগে টানা দুই ম্যাচে হারের পর জয়ে ফিরলো পেপ গার্দিওলার দল। শীর্ষে থাকা লিভারপুলের সাথে এখন ম্যানসিটির পয়েন্ট ব্যবধান ৭, আছে দুই নম্বরে।