DBC News
ঢাকা ডায়নামাইটসের কাছে পাত্তাই পেলো না খুলনা টাইটানস

ঢাকা ডায়নামাইটসের কাছে পাত্তাই পেলো না খুলনা টাইটানস

খুলনা টাইটানসকে ১০৫ রানে হারিয়ে টানা ২য় জয় ঢাকা ডায়নামাইটসের। মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে টস হেরে ব্যাট করে ১৯২ রানের স্কোর গড়ে সাকিবের ঢাকা। জবাবে ব্যাট করতে নেমে কোন প্রতিরোধই গড়তে পারেনি টাইটানরা, সাত ওভার হাতে থাকতেই অলআউট হয় ৮৭ রানে। দিনের ২য় ম্যাচে রংপুর রাইডার্সকে ৬৪ রানের টার্গেট দিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

ডায়নামাইটদের দুই বিদেশী রিক্রুট হযরত উল্লাহ যাযাই ও সুনীল নারাইনের মারকুটে শুরু। তাদের ৬৭ রানের পার্টনারশিপ ভাঙেন টাইটানদের প্রোটিয়া পেসার ডেভিড উইজে, ১৯ রানে ক্যাচআউট হয়ে ফেরেন সুনীল নারাইন।

আফগান ওপেনার যাযাইয়ের সঙ্গে তাল মেলান রনি তালুকদার। খুলনার ক্যাপ্টেন মাহমুদুল্লাহর বলে ২৮ রানে আউট হন ওয়ান ডাউনে নামা রনি।

পাঁচ ছয় তিন চারে ৩৬ বলে ৫৭ রান করা ডায়নামাইট ওপেনার হযরত উল্লাহ যাযাই থামেন পল স্টার্লিংয়ের বল আরিফুলের হাতে ক্যাচ তুলে দিয়ে। সাকিবকে নিয়ে ভালোই হোমওয়ার্ক করেছেন আইরিশ স্টার্লিং। ঢাকার কাপ্তানকে রানের খাতা খুলতে দেননি এই অলরাউন্ডার।

কাইরন পোলার্ড ও আন্দ্রে রাসেল দুই ক্যারিবিয়ানের ২৫ আর ২৭ রানের যোগফলে ১৭০ পেরোয় সাকিব বাহিনী। শেষ দিকে শুভাগত ও নুরুল হাসানের ২০ রানে ১৯২ রানে শেষ হয় ঢাকার ইনিংস।

১৯৩ রানের চ্যালেঞ্জিং টার্গেট সামনে নিয়ে সামলে খেলতে পারেনি খুলনা।শুন্য রানে আউট হওয়ার শোধ নিলেন সাকিব, এক রানে ফেরালেন স্টার্লিংকে।

ইনিংস বড় করতে সতর্ক হন জুনাইদ সিদ্দিক।অপর প্রান্তে জুহুরুল এক আর মাহমুদুল্লাহ ফেরেন ৮ রানে। খুলনার স্কোরবোর্ড ষাটের ঘরে ফেরেন নাজমুল হোসেন শান্তও।

৮৩ থেকে ৮৭, চার রানের ব্যবধানে সাজগরে ডেভিড উইজে, তাইজুল, শরিফুল ইসলাম আর জহির খান।আলিখান এবসেন্ট হার্ট থাকায় ১৩ ওভার খেলে ৮৭তে ফুলস্টপ টাইটানদের।