DBC News
ঢালিউড অ্যাওয়ার্ডে আসছেন সানি লিওনি

ঢালিউড অ্যাওয়ার্ডে আসছেন সানি লিওনি

যুক্তরাষ্ট্রে বাংলাদেশি আয়োজক প্রতিষ্ঠান শোটাইম মিউজিকের আয়োজনে ‘ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড’-এ অংশ নিতে যাচ্ছেন, বলিউডের আলোচিত নায়িকা সানি লিওনি। সম্প্রতি একটি ভিডিওবার্তায় সানি এই আয়োজনে অংশ নেয়ার ঘোষণা দিয়েছেন।

তিনি বলেন, ‘আমি সানি লিওনি। আমি আসছি ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডে। বাংলাদেশিদের এই আয়োজনে আমার প্রথম অংশগ্রহণ। আপনারা সবাই প্রস্তুত তো?’

আর এতেই হয়ে গেছে কাজের কাজ। অনুষ্ঠানে সানি লিওনির থাকার কথা শুনে ৫০, ৭৫, ১০০ ও ২০০ ডলার মূল্যের এক হাজার টিকিট নিমেষে বিক্রি হয়ে গেছে।

আগামী ৭ই এপ্রিল জ্যামাইকার অ্যামাজুরা মিলনায়তনে সন্ধ্যায় শুরু হবে ‘ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড’-এর ১৮তম আয়োজন। তিন হাজার দর্শক ধারণ ক্ষমতার এই মিলনায়তনে সানি লিওনি ছাড়াও বাংলাদেশের অভিনয়, সংগীত ও চলচ্চিত্র জগতের তারকাদের জমকালো পরিবেশনা থাকবে।

এই আয়োজনে আজীবন সম্মাননা প্রদান করা হবে বাংলাদেশের দুই বরেণ্য অভিনয়শিল্পী ও সাংসদ আকবর হোসেন পাঠান ফারুক ও সুবর্ণা মুস্তাফাকে। এর আগের প্রায় সব ক'টি আয়োজনে বাংলাদেশের চলচ্চিত্র তারকাদের প্রায় সবাই কখনও না কখনও এই শো’তে উপস্থিত হয়েছেন-পারফর্ম করেছেন। এবারের আয়োজনে দেশীয় তারকাদের পাশাপাশি পরিবেশনায় অংশ নিতে যাচ্ছেন সানি লিওনি।



আয়োজক প্রতিষ্ঠানের কর্ণধার আলমগীর আলম বলেন, ‘আমাদের এখানে সানি লিওনির বিশাল ভক্ত গ্রুপ রয়েছে। ‘লায়লা ম্যাঁয় লায়লা’ গান প্রকাশের পর এখানে ভক্তের সংখ্যা আরও বেড়ে গেছে। আমাদের এই আয়োজনে প্রবাসী বাঙালিদের পাশাপাশি ভারতীয় অনেকেই আসেন। সবার কাছ থেকে সানি লিওনিকে আমন্ত্রণ জানানোর অনুরোধ পেয়েছি। চাহিদার কথা ভেবেই সানি লিওনিকে আমাদের আয়োজনে আমন্ত্রণ জানিয়েছি। ১৬ মিনিটের একটি পরিবেশনায় অংশ নেবেন তিনি।  সবকিছু মিলে সুন্দর একটি অনুষ্ঠান উপহার দিতে চাই।’

ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডে ১৬ মিনিটের পরিবেশনায় অংশ নিতে ১২ জনের একটি নাচের দল নিয়ে নিউইয়র্কে যাচ্ছেন সানি লিওনি। আর বাংলাদেশ থেকে থাকার কথা রয়েছে রিজিয়া পারভীন, জাহিদ হাসান, তাহসান, তিশা, মেহের আফরোজ শাওন, মিশা সওদাগর, সজল, সাজু খাদেম, ইমন, নাদিয়া, প্রভা, ভাবনা, আবু হেনা রনিসহ আরও অনেকে।