DBC News
কি নিয়ে আসছেন সোহেল তাজ?

কি নিয়ে আসছেন সোহেল তাজ?

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের ভেরিফায়েড ফেসবুক পেজে দু'টি ভিডিও নিয়ে কৌতুহলের সৃষ্টি হয়েছে। বলা হচ্ছে বিভিন্ন মানুষের দরজায় আসছেন তিনি। কিন্তু, কি নিয়ে আসছেন তা খোলাসা করছেন না। নিকটজনরাও বলছেন সোহেল তাজ ছাড়া কারও কাছে এ বিষয়ে পরিষ্কার তথ্য নেই।

গেল ১৫ই ফেব্রুয়ারী নিজের ফেসবুক পেইজে একটি ভিডিও পোস্ট করেন বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দিন আহমেদের ছেলে ও সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ। ভিডিওটির শুরুতেই দেখা যায়, তিনি যে কক্ষটি থেকে বের হচ্ছেন, সেখানে বাংলাদেশের মানচিত্রের বিভিন্ন স্থানে কাগজ সেঁটে রাখা হয়েছে।  এরপর, যে বাড়িটির দরজায় টোকা দিচ্ছেন সেটি কোনো উচ্চবিত্তের বাড়ী। 


 
একই বিষয় নিয়ে নিজের দ্বিতীয় ভিডিওটি পোস্ট করেন গত ৩রা এপ্রিল। সেখানে দেখা যাচ্ছে তিনি একেবারে নিম্নবিত্তের কারও বাড়ীর দরজায় টোকা দিচ্ছেন। পোস্টে তিনি লিখেছেন, পৃথিবীর যে প্রান্তেই থাকুন না কেন আপনার দরজায় টোকা পড়তে পারে। হেলমেট ছাড়া মোটরসাইকেল চালানোর কারণ ব্যাখ্যা করে সকলকে হেলমেট পড়ে মোটরসাইকেল চালানোর আহ্বানও জানিয়েছেন।

সোহেল তাজের এই ভিডিও দু'টি এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সাড়া ফেলেছে। তবে বিষয়টি নিয়ে সকলেই কৌতুহলী- আসলে কি নিয়ে কাজ করতে চান সোহেল তাজ।

ভিডিও দু'টিতে কয়েক হাজার কমেন্ট পড়েছে। শুভ কামনা জানানোর পাশাপাশি অনেকেই কৌতূহল প্রকাশ করেছেন, কেউবা তার এলাকায় যাওয়ার আহ্বান জানিয়েছেন। তবে সকলেই মনে করছেন, জাতীয় বা সামাজিক সমস্যা নিয়েই কাজ করতে চান তিনি।

এ নিয়ে সোহেল তাজের নিকটজনের সঙ্গে যোগাযোগ করা হলে, তারা বলছেন, বিষয়টি সোহেল তাজ ছাড়া আর কেউই জানেন না। বর্তমানে বিদেশে রয়েছেন তিনি। তবে, চলতি মাসে তার দেশে আসার কথা রয়েছে।