DBC News
চলচ্চিত্র পরিচালকের স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

চলচ্চিত্র পরিচালকের স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

চলচ্চিত্র পরিচালক শামীম আহমেদ রনির স্ত্রী মডেল ও অভিনেত্রী তমা খানের (৩০) ঝুলন্ত লাশ রাজধানীর আদাবর বাসা থাকে উদ্ধার করে পুলিশ। গতকাল বুধবার সন্ধ্যায় রাজধানীর আদাবরের বাসায় ফ্যানের সঙ্গে তমাকে ফাঁস লাগানো অবস্থায় দেখতে পান তার দুই বোন। ‘বসগিরি’, ‘মেন্টাল’, ‘ধ্যাততেরিকি’ ছবি পরিচালনার মাধ্যমে আলোচনায় আসেন রনি। 

পুলিশ জানায়, আদাবরে নিজ বাসার রুমে তমাকে ফ্যানের সঙ্গে ফাঁস লাগানো অবস্থায় দেখতে পান তার দুই বোন। পরে তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে মৃত্যুর কারণ জানা না গেলেও তমা খানের ফেসবুকে একটি স্ট্যাটাস পাওয়া যায়। বুধবার বিকালে ওই স্ট্যাটাস দেন এ অভিনেত্রী। সেখানে তিনি সাবেক স্বামী শামীম আহমেদ রনিসহ কয়েকজনের সঙ্গে বেশ কয়েকটি ছবি পোস্ট করেন। আর স্ট্যাটাসে লেখেন- 'মরিলে কান্দিস না, আমার দায়!'

থিয়েটার ও ছোটপর্দার সঙ্গে যুক্ত তমা খান ২০১১ সালের ১৬ই ডিসেম্বর নির্মাতা রনীকে ভালোবেসে বিয়ে করেছিলেন। এরপর ২০১৭ সালের অক্টোবর মাসের দিকে রনী ও তমার দাম্পত্য কলহ শুরু হয়। বর্তমানে তাঁদের মধ্যে তেমন যোগাযোগও ছিল না। তমা খান তাঁর বোনের বাসায় থাকতেন। কলহের বিষয়টি নিয়ে তমা সামাজিক মাধ্যমসহ গণমাধ্যমে একাধিকবার অভিযোগ করেন।

শামীম আহমেদ রনি এখন শাকিব খানের ছবির নির্মাতা হিসেবেই পরিচিত। শাকিব খানকে নিয়ে তার সর্বশেষ নির্মিত ছবি 'শাহেনশাহ', যেটি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। তার পরিচালিত মুক্তিপ্রাপ্ত প্রথম চলচ্চিত্র হচ্ছে রানা পাগল: দ্যা মেন্টাল, এটি মুক্তি পায় ২০১৬ সালে। এছাড়া তার পরিচালিত সিনেমার গুলোর মধ্যে রয়েছে- বসগিরি, ধ্যাততেরিকি, রংবাজ।