DBC News
কোপা আমেরিকা থেকে ছিটকে গেলেন নেইমার

কোপা আমেরিকা থেকে ছিটকে গেলেন নেইমার

কোপা আমেরিকা থেকে ছিটকে গেলেন ব্রাজিলের তারকা ফুটবলার নেইমার জুনিয়র। কাতারের বিপক্ষে প্রীতি ম্যাচে গুরুতর ইনজুরিতে পড়েছেন তিনি। ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশন (সিবিএফ) নেইমারের কোপা আমেরিকা থেকে ছিটকে যাওয়ার খবর দিয়েছে।

বৃহস্পতিবার কাতারের বিপক্ষে ম্যাচে রিচার্লিশন ও জেসুসের গোলে ব্রাজিল জিতেছে ২-০ ব্যবধানে। তবে এ ম্যাচেই ভয়াবহ আঘাত পেয়েছেন পিএসজি তারকা। ম্যাচের শুরুতেই ১৭ মিনিটে একটা কঠিন ট্যাকল সামলাতে না পেরে মাটিতে লুটিয়ে পড়েন নেইমার। ক্রাচে ভর দিয়ে কাঁদতে কাঁদতে মাঠ ছাড়েন তিনি। ম্যাচের পরে স্ক্যান করে জানা যায়, ডান হাঁটুর লিগামেন্ট ভালোভাবেই ছিড়েছে। সারতে বেশ সময় লাগবে।

তাই আগামী সপ্তাহ থেকে নেইমারের দেশ ব্রাজিলে শুরু হতে যাওয়া কোপা আমেরিকায় কোনভাবেই তার খেলা সম্ভব নয়। যে কারণে দলের সবচেয়ে বড় তারকাকে ছাড়াই কোপার প্রস্তুতি শুরু করতে হচ্ছে ব্রাজিলকে।

সিবিএফ জানিয়েছে, নেইমারের জায়গায় তে খেলবেন এই বিষয়টি নিয়ে বসবেন তারা। দক্ষিণ আমেরিকার ১০ দল এবং আমন্ত্রিত জাপান ও কাতারকে নিয়ে আগামী ১৪ জুন ব্রাজিলে শুরু হবে কোপা আমেরিকা।

বেশ কয়েকদিন ধরেই দুঃসময় পিছু ছাড়ছেনা নেইমারের। গত মাসে ব্রাজিলের অধিনায়কের পদ থেকে তাকে সরিয়ে দেওয়া হয়। আর গত সপ্তাহে নেইমার জুনিয়রের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন এক নারী।