DBC News
শাস্তি পেতে যাচ্ছেন পিএসজি তারকা নেইমার

শাস্তি পেতে যাচ্ছেন পিএসজি তারকা নেইমার

নতুন মৌসুমে পিএসজির প্রথম দিনের অনুশীলনে যোগ না দিয়ে শাস্তির মুখে পড়ছেন নেইমার। জানিয়েছেন পিএসজির ফুটবল ডিরেক্টর লিওনার্দো। ক্লাবের পক্ষ থেকে আরও জানানো হয়েছে, কোন ধরনের আগাম বার্তা ছাড়াই ক্লাবের প্রি-সিজন ক্যাম্পের প্রথম দিন মিস করেছেন নেইমার। ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের এমন আচরণে মোটেও খুশি হতে পারেনি পারিসিয়ান ম্যানেজমেন্ট।

এক যুগ বাদে আবারও কোপা আমেরিকায় চ্যাম্পিয়ন হয়েছে ব্রাজিল। তবে, চোটের কারণে কোপায় খেলতে পারেননি দলের সব চেয়ে বড় তারকা নেইমার। গ্যালারিতে বসেই দেখেছেন সেলেসাওদের খেলা।

তার খেলা চলছে তার ক্লাব বদলের নিত্য নতুন খবরে। আবারও পুরনো ক্লাব বার্সেলোনায় ফিরছেন নেইমার। খবর আর পেছনের খবরে সরগরম গোটা ইউরোপিয়ান মিডিয়া। বার্সেলোনার পক্ষ থেকে জানানো হয়েছে নতুন মৌসুমে ব্রাজিলিয়ান সুপারস্টারকে দলে নিচ্ছে না কাতালানরা। আর তাই ইচ্ছা থাকলেও পিএসজি ছাড়তে পারছেন না নেইমার।

তবে, যদি চান যে কোন সময়ে ক্লাব ছাড়তে পারেন নেইমার জানিয়েছেন, পিএসজির স্পোর্ট ডিরেক্টর লিওনার্দো। সেক্ষেত্রে, সবার জন্য উপযুক্ত একটা ট্রান্সফার প্রস্তাবতো থাকা জরুরি। আর, নেইমারকে কিনতে ভালো কোন প্রস্তাব কোন ক্লাবের পক্ষ থেকেই না পাওয়ার কথা জানিয়েছেন লিওনার্দো।

দলে লম্বা সময় থাকতে চান আর পিএসজিকে বড় কিছু উপহার দিতে চান এমন ফুটবলারদেরকে নিয়েই এগিয়ে যেতে চায় প্যারিসের জায়ান্টরা। সেখানে, নেইমার আর ফিট হবে কিনা সেটা নিয়েই এখন দেখা দিয়েছে সন্দেহ।

ব্রাজিলিয়ান মিডিয়া বলছে, একটা পুর্ব নির্ধারিত চ্যারিটির কারণে স্পেনে থাকায় প্রথম দিনের ক্যাম্পে থাকতে পারেননি নেইমার। ২০১৭ সালে বিশ্ব রেকর্ড ২২২ মিলিয়ন উইরোতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দিয়েছিলেন নেইমার। ফ্রেঞ্চ লিগে ৩৭ ম্যাচে করেছেন ৩৪ গোল। জিতিয়েছেন টানা দুই টাইটেল। তবে, জড়িয়েছেন নানা বিতর্কে।