DBC News
নানার বাড়ি থেকে নাতনির ঝুলন্ত মরদেহ উদ্ধার

নানার বাড়ি থেকে নাতনির ঝুলন্ত মরদেহ উদ্ধার

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় নবম শ্রেণি এক স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত মঙ্গলবার উপজেলার গংধোয়ারচর গ্রামে নানা বাড়িতে বেড়াতে যায় সে। বৃহস্পতিবার সকালে বাড়ির পাশের একটি গাছ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত রীমা জেলার হোসেনপুর উপজেলার জামাইল গ্রামের মৃত আবুল হোসেনের মেয়ে। সে হোসেনপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণিতে পড়ত।

পরিবারের সদস্যদের দাবি পাকুন্দিয়া উপজেলার চরফরাদী গ্রমের খুরশিদ উদ্দিনের ছেলে জাহিদের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল রীমার। বুধবার রাতে বাড়ির পাশে পুকুর পাড়ে রীমাকে জাহিদের সঙ্গে কথা বলতে দেখেন রীমার মা আঙ্গুরা খাতুন। সে সময় জাহিদের সাথে আরও ২-৩জন ছেলে ছিল বলে দাবি করেন তিনি। সেখান থেকে তিনি রীমাকে ঘরে নিয়ে আসেন। তাকে দেখতে পেয়ে জাহিদসহ অন্যরা পালিয়ে যায়। রীমাকে ঘরে নিয়ে এসে ঘুমিয়ে পড়েন মা-মেয়ে। ভোরে ঘুম থেকে উঠে রীমাকে বিছানায় না পেয়ে খোঁজাখুজি করেন তিনি এবং পুকুর পাড়ের গাছে রীমাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। খবর পেয়ে ঘটনাস্থল থেকে রীমার মরদেহ উদ্ধার করে পুলিশ।

রীমার স্বজনদের অভিযোগ, রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে জাহিদসহ কয়েকজন মিলে রীমাকে ধর্ষণের পর হত্যা করে গাছের ডালে ঝুলিয়ে রেখেছে। ঘটনাস্থলে  ধষণের আলামত দেখতে পেয়েছেন তারা। ময়নাতদন্তের বিষয়ে পরিস্কার করে বলছে না পুলিশ বলেও অভিযোগ তাদের।