DBC News
জয় দিয়ে সিজন শুরু ম্যানইউ ও আর্সেনালের

জয় দিয়ে সিজন শুরু ম্যানইউ ও আর্সেনালের

চেলসির বিপক্ষে বিগ ম্যাচে দাপটের সাথে জিতেই মৌসুমটা শুরু করলো ম্যানচেস্টার ইউনাটেড। রাসফোর্ডের জোড়া গোলে ঘরের মাঠে ম্যাচটা ৪-০ গোলে জিতে নেয় রেড ডেভিলরা। ইপিএলে দিনের আরেক ম্যাচে অ্যাওয়ে ভেন্যুতে নিউক্যাসেল ইউনাইটেডের বিপক্ষে ১-০ গোলের জয় নিয়ে ফিরেছে আর্সেনাল।

অন্তর্বর্তীকালীন কোচ থেকে হয়েছেন ম্যানইউর স্থায়ী কোচ। এই জার্সিতে একটা সময় মাঠ মাতানো ওলে গানার সোলজায়ের গত মৌসুমে নিজে চেয়ে নিয়েছেন দায়িত্বটা। নতুন মৌসুমে তার কাছে তাই প্রত্যাশা অনেক। প্রতিপক্ষ চেলসি হলেও সিজনের শুরুটা ভালো করা চাই। সোলজায়েরের ছেলেরা শুরু থেকেই তাই অ্যাটাকিং মুডে খেলেছে। ফল মিলেছে হাতেনাতে। ১৮ মিনিটেই পেনাল্টি পায় ম্যানইউ। স্পটকিক থেকে লিড নিতে ভুল করেননি স্কোয়াডের ইয়াংস্টার মারকাস রাসফোর্ড।

কিন্তু, তারপর থেকেই কিছুটা ঢিলেমি আসে রেড ডেভিলস দূর্গে। গোটা ফার্স্ট হাফে আর কোনো গোল নেই। ছিয়াত্তর শতাংশ সময় বল নিজেদের দখলেই রাখে দ্য ব্লুজ। প্রথমার্ধের বাকিটা সময় বোকা বানানো যায়নি চেলসি ডিফেন্সকে।

তবে, সেকেন্ড হাফেই বদলে যায় হোম টিমের চেহারা। ৬৫ মিনিটে আন্দ্রেস পেরেইরার প্লেসমেন্ট থেকে অ্যান্থনি মারশিয়ালের ফিনিশিং। চেলসি গোল খাওয়ার পর দম নেয়ার আগেই বল বানিয়ে দিলেন পল পগবা। সেটা থেকে নিজের জোড়া পূরন করেন ইংলিশ সেনসেশন রাসফোর্ড।

৮১ মিনিটে স্কোরশিটে নাম উঠান ওল্ড ট্র্যাফোর্ডের ওয়েলস রিক্রুট ড্যানিয়েল জেমসের। একহালি গোলে এগিয়ে থেকেই নিজেদের প্রথম ম্যাচটা দারুনভাবেই কাটালো অলরেডস।

দিনের আরেক ম্যাচে খুব একটা ভালো শুরু করতে পারেনি আর্সেনাল। নিউক্যাসেলের মাঠে গানারদের ম্যাচটা ছিল ম্যাড়ম্যাড়ে। ফার্স্টহাফে কেউ পায়নি গোলের দেখা। ৫৮ মিনিটে মেইটল্যান্ড নেইলসের প্লেসিং থেকে গোল করেন স্কোয়াডের ফ্রেঞ্চ ফরোয়ার্ড পিয়েরে আবেমেয়াং। জয়টা সহজ না হলেও তিন পয়েন্ট আদায় করেই সিজনটা শুরু করলো গানার কোচ উনাই এমেরির দল।