DBC News
কিশোরীকে ধর্ষণকারী দুই যুবকের লাশ উদ্ধার!

কিশোরীকে ধর্ষণকারী দুই যুবকের লাশ উদ্ধার!

ভোলা সদর উপজেলার রাজাপুর বেড়িবাধ এলাকা থেকে গুলিবিদ্ধ দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার ভোর রাতে তারা গুলিবিদ্ধ হয়ে মারা গেছে বলে জানা গেছে। বর্তমানে মরদেহ দুটি ভোলা সদর হাসপাতালের মর্গে রয়েছে। লাশ দুটি সম্প্রতি গণধর্ষণ মামলার দুই আসামির বলে সনাক্ত করেছে ধর্ষিতার বাবা।

ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার জানান, গতকাল (মঙ্গলবার) রাতে রাজাপুর এলাকায় দু'দল জলদস্যুর মধ্যে গোলাগুলি চলছিলো। এসময়, পুলিশ সেখানে গেলে পুলিশের দিকে তারা গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছুঁড়লে জলদস্যুরা পালিয়ে যায়। পরে, সেখান থেকে পুলিশ দু'জনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে। এছাড়া, একটি বন্দুক ও দুটো রামদাসহ বেশ কিছু ব্যবহৃত কার্তুজের খোসা উদ্ধার করে বলে নিশ্চিত করেছেন তিনি।

এদিকে, ঈদের আগের দিন রবিবার রাতে সদর উপজেলার চরসামাইয়া এলাকায় ৬ষ্ঠ শ্রেণির এক কিশোরীকে পালাক্রমে ধর্ষণের ঘটনা ঘটে। ওই ঘটনায়, ভোলা সদর মডেল থানায় আল আমিন ও মঞ্জুর আলমকে প্রধান আসামি করে মামলা হয়। রাজাপুর বেড়িবাধ এলাকা থেকে উদ্ধারকৃত ওই লাশ দুটি আল আমিন ও মঞ্জুর আলমের বলে ভোলা সদর হাসপাতালের মর্গে লাশ দেখে শনাক্ত করেছেন ধর্ষিতার বাবা। তবে, হাসপাতালের মর্গ এলাকায় নিহতদের কোন স্বজনকে পাওয়া যায়নি।