DBC News
ঈদে জমেছে বিনোদন কেন্দ্রগুলো 

ঈদে জমেছে বিনোদন কেন্দ্রগুলো 

বৈরী আবহাওয়া উপেক্ষা করে ঈদের আনন্দকে আরো বাড়িয়ে তুলতে দেশজুড়ে বিনোদন কেন্দ্রগুলোতে ভিড় করছে মানুষ। পরিবার ও বন্ধুবান্ধব নিয়ে মেতে উঠেছে তারা।

ঈদের তৃতীয় দিনে, চট্টগ্রামের সবকটি বিনোদনকেন্দ্রে মানুষের উপচেপড়া ভিড়। বিনোদন কেন্দ্রগুলোও সেজেছে নতুন রূপে। কেউ ছুটে গেছেন পতেঙ্গা সমুদ্র সৈকতে, আবার কেউবা মেরিন ড্রাইভ সড়কে।

ফয়’স লেক চিড়িয়াখানা, সি ওয়ার্ল্ড, কাজীর দেউড়ি শিশু পার্ক, কর্ণফুলী শিশু পার্ক, বহদ্দারহাট স্বাধীনতা পার্ক ও নেভাল বিচে সব বয়সী মানুষের ঢল। 

পর্যটকদের ঢল নেমেছে সিলেটের জাফলং, রাতারগুল, বিছানাকান্দিসহ বিভিন্ন দর্শনীয় স্থানে। এছাড়া, চা বাগান, বঙ্গবীর ওসমানী শিশু উদ্যান ও বিভিন্ন পার্কে ছুটির আনন্দ ভাগ করে নিতে পরিজন নিয়ে ভিড় করেন দর্শনার্থীরা।

বৃষ্টি উপেক্ষা করে সকাল থেকেই নরসিংদীর ড্রিম হলি ডে পার্কে ভিড় করে দর্শনার্থীরা। ওয়াটার বোট, রোলার কোস্টারসহ বিভিন্ন রাইড উপভোগের পাশাপাশি সুইমিং পুলেও উচ্ছ্বাসে মেতে ওঠেন দর্শনার্থীরা।

প্রকৃতির সৌন্দর্য উপভোগে বরিশালের কীর্তনখোলা নদীর পাড়ে ভিড় করেন দর্শনার্থীরা।  এছাড়াও মুক্তিযোদ্ধা পার্ক, প্লানেট ওয়ার্ল্ড শিশু পার্কে ছিলো সব বয়সীদের ভিড়।

ঈদের ছুটি কাটাতে আসা দর্শনার্থীদের ভিড়ে মুখর জয়পুরহাটের বিনোদনকেন্দ্রগুলো।

আরও পড়ুন

অযত্ন-অবহেলায় বিপ্লবী লীলা নাগের বাড়ি

উপমহাদেশের নারী জাগরণের পথিকৃৎ বিপ্লবী লীলা নাগের পৈত্রিক বাড়িটি এখন ধ্বংসের পথে। বহু বছর ধরে সংস্কার না হওয়ায় অস্তিত্ব হারাতে বসেছে তার স্মৃতিবিজড়িত স্থানটি। দ...

নওগাঁয় পাল্লা দিয়ে বাড়ছে অটোরিক্সা

নওগাঁর মান্দায় ব্যাটারি চালিত অটোরিক্সা বাড়ছে পাল্লা দিয়ে। আর এসবের অধিকাংশের চালক অপ্রাপ্তবয়স্ক। প্রধান সড়কে যত্রতত্র গাড়ি পার্কিং করার কারণে প্রায়ই ঘটছে ছোট ব...

উল্টো বই ধরে ট্রলের শিকার জাহ্নবী কাপুর

সম্প্রতি শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর একটি দিল্লিতে একটি বইয়ের উদ্বোধনী অনুষ্ঠানে অংশে নেন। সেই অনুষ্ঠানে বই উদ্বোধনের সময় অসাবধানতায় বই উল্টো করে ধরেন জাহ্নবী।...

নয় বন্ধুর শিল্পকর্ম প্রদর্শনী অলিয়ঁসে

অলিয়ঁস ফ্রঁসেসের লা গ্যালারিতে চলছে নয় বন্ধুর শিল্পকর্ম প্রদর্শনী। 'কালারস' শিরোনামের এই শিল্পকর্ম প্রদর্শনীতে অংশ নিয়েছেন চারুকলা ইনস্টিটিউটের নয়জন প্রাক্তন শি...