জেলার সংবাদ, অপরাধ

আত্মসাৎকৃত ৯ হাজার কেজি আতপ চাল উদ্ধার, আটক দুইজন

নওগাঁ প্রতিনিধি

ডিবিসি নিউজ

মঙ্গলবার ৪ঠা মে ২০২১ ০১:৪৩:৫৫ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

নওগাঁর মহাদেবপুর উপজেলায় এসিআই ফুডস লিমিটেড রাইস ইউনিট থেকে ট্রাক ড্রাইভার এবং হেলপারের মিথ্যা পরিচয় দিয়ে আত্মসাৎকৃত ১৩ মেট্রিক টন সুগন্ধি চিনিগুড়া চালের মধ্যে ৯ মেট্র্রিক টন চাল উদ্ধারসহ ২ জনকে গ্রেপ্তার করেছে মহাদেবপুর থানা পুলিশ।

সোমবার (৩ মে), আত্মসাৎ ঘটনার মূল মাষ্টার মাইন্ড হেলাল মন্ডলকে গ্রেপ্তার করে এবং তার দেয়া স্বীকারোক্তি মোতাবেক রংপুর জেলার গঙ্গাচড়া থেকে নাইম ট্রেডার্সের ম্যানেজার লেবু মিয়াকে গ্রেপ্তার করে এবং সেখান থেকে ১৩ হাজার প্যাকেট চালের মধ্যে ৯ হাজার প্যাকেট চাল উদ্ধার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত মোঃ হেলাল উদ্দিন মন্ডল বগুড়া জেলাধীন শেরপুর উপজেলার সদর হাসরা গ্রামের বাসিন্দা এবং লেবু মিয়া জনৈক তাজ উদ্দিনের পুত্র।

মহাদেবপুর থানায় দায়েরকৃত মামলার সূত্রে জানা গেছে, গত ১৮ এপ্রিল ভাই ভাই ট্রান্সপোর্টের মাধ্যমে নিজেকে আশুলিয়া ঢাকার আইনুল শেখের পুত্র স্বপন শেখ পরিচয় দিয়ে ঢাকা মেট্রো-ট-২০-১২৫৪ নম্বর ট্রাকে করে উক্ত ১৩ মেট্রিক টন প্রতিটি ১ কেজি ওজনের মোট ১৩ হাজার প্যাকেট সুুগন্ধি চিনিগুড়া চাল নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ বাজারে আব্দুল্লাহ ষ্টোরে সরবরাহ করতে রওনা হয়। কিন্তু সেখানে চাল না পৌঁছালে ট্রান্সপোর্ট এজেন্সি ট্রাকের খোঁজ শুরু করে জানতে পারে যে ওই ড্রাইভারের পরিচয় ভুয়া। পরে ২১ এপ্রিল ভাই ভাই ট্রান্সপোর্ট এজেন্সির পক্ষে সুব্রত চক্রবর্তী এবং পরদিন ২২ এপ্রিল এসিআই ফুডস লিমিটেড এর ম্যানেজার এম এ সাত্তার একটি জিডি দায়ের করেন।

অন্য আসামিদের আটক এবং বাকি চাল উদ্ধারে অভিযান অব্যাহত আছে বলে পুলিশ জানিয়েছে।

আরও পড়ুন