ক্রিকেট

আবারো বিতর্কে জড়ালেন মিসবাহ

Kamrul Islam Rubel

ডিবিসি নিউজ

শুক্রবার ৮ই নভেম্বর ২০১৯ ০২:২০:৪৭ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

আবারো নতুন করে বিতর্কে জড়াচ্ছেন পাকিস্তানের কোচ ও সাবেক অধিনায়ক মিসবাহ উল হক।

সংকটময় মুহূর্তে পাকিস্তান জাতীয় দলের প্রধান কোচ ও প্রধান নির্বাচকের দায়িত্ব দেয়া হয়েছিল সাবেক অধিনায়ক মিসবাহ উল হককে। দুই পদের একটিতেও ছিল না তেমন কোনো অভিজ্ঞতা, তার ওপর পরিস্থিতিটাও প্রতিকূল, স্বাভাবিকভাবেই মিসবাহকে নিয়ে হয়েছে নানান সমালোচনা ও বিতর্ক।

বিতর্ক পাশ কাটিয়ে দলের দায়িত্ব নিয়ে শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে দলকে ওয়ানডে সিরিজ জিতিয়েছিলেন মিসবাহ। কিন্তু, এরপর থেকে আবার ব্যর্থতার বৃত্তে বন্দি। লঙ্কানদের কাছে টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ হওয়ার পর অস্ট্রেলিয়ার বিপক্ষে চলতি সিরিজেও দাঁড়াতে পারছে না পাকিস্তান। আর এরই মধ্যে এবার নতুন বিতর্কে জড়াচ্ছে পাকিস্তানের হেড কোচ ও নির্বাচকের নাম।

দেশটির ঘরোয়া ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট পাকিস্তান সুপার লিগের দল ইসলামাবাদ ইউনাইটেডের কোচ হতে যাচ্ছেন মিসবাহ। ডিন জোন্সকে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়ার পর মিসবাহকে নতুন কোচ হিসেবে ঘোষণা দেয়ার অপেক্ষায় রয়েছে ইসলামাবাদ। তবে, জাতীয় দলের প্রধান কোচ কীভাবে আরেকটি ঘরোয়া দলের কোচের দায়িত্ব নিতে পারেন? এ প্রশ্নে সমালোচিত হচ্ছেন মিসবাহ। বিশেষ করে পিএসএলের অন্য পাঁচ দলের মালিকরা তুলেছেন মিসবাহর বিরুদ্ধে স্বার্থের সংঘাতের অভিযোগ।

আরও পড়ুন