বাংলাদেশ, জেলার সংবাদ, অপরাধ, আইন ও কানুন

চাঁদা না দেয়ায় সাংবাদিককে হত্যার হুমকি, ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

নরসিংদী প্রতিনিধি

ডিবিসি নিউজ

মঙ্গলবার ২৪শে মার্চ ২০২০ ০৭:০৮:৫৬ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

নরসিংদীর রায়পুরার আমিরগঞ্জ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে চাঁদাবাজী ও হত্যার হুমকির অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন এসএ টিভির নরসিংদী জেলা প্রতিনিধি সজল ভূইয়া।

মঙ্গলবার বিকেলে, শহরের একটি রেস্টুরেন্টে জীবনের নিরাপত্তা চেয়ে এই সংবাদ সম্মেলন করেন তিনি।

সংবাদ সম্মেলনে তিনি চেয়ারম্যান বিরুদ্ধে অভিযোগ করে বলেন, রায়পুরার আমিরগঞ্জ ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন খানকে চাঁদা না দেয়ায় তার নির্মানাধীন ব্যবসায়িক প্রতিষ্ঠানে হামলা, জোরপূর্বক দখলের চেষ্টা ও হত্যার হুমকি চেয়ারম্যান ও তার লোকজন।

মামলার বিবরণে বলা হয়েছে, গত ২০ মার্চ সকালে নিজ ব্যবসা প্রতিষ্ঠান বেক্সিমকো পেট্রালিয়াম লি. ইউনিট-১ এর ফ্যান্সাইজি মেসার্স সজল ভুইয়া এল.পি.জি ফিলিং স্টেশনে নির্মানাধীণ স্থাপন কাজের অগ্রগতি দেখার জন্য ঘটনাস্থলে যান তিনি। এসময় অমিরগঞ্জ ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন খানসহ ৮জন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সেখানে উপস্থিত হয়। এসময় চেয়ারম্যানের নির্দেশে তার সাথে থাকা নোয়াব মিয়া নামের একজন সন্ত্রাসী ও ভূমিদস্যু ১৬ লক্ষ টাকা চাঁদা দাবী করে। না দিলে আমাকে মেরে লাশ গুম করার হুমকি দেয়।

এই ঘটনায় নরসিংদীর বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট এর আদালতে আমিরগঞ্জ ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন খানকে প্রধান করে ৮জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

এর আগেও একই ঘটনায় গত ৫ মার্চ সকালে চেয়ারম্যানের নির্দেশে সন্ত্রাসী বাহিনী এসে নির্মান কাজ বন্ধ করে দেয়। এসময় আমার ক্যামেরাম্যান ইসমাইল মিয়া এই ঘটনার ভিডিওচিত্র ধারণ করতে গেলে তাকেও লোহার রড ও ছুরি দিয়ে আঘাত করে আহত করা হয়। এই ঘটনায় ইসমাইল বাদী হয়ে রায়পুরা থানায় আরোও একটি মামলা দায়ের করেন। 

আরও পড়ুন