বিনোদন, বলিউড

জন্মদিনে সালমানের ফোন ধরেননি শাহরুখ-অভিযোগ সালমানের

ময়ূখ

ডিবিসি নিউজ

রবিবার ৩রা নভেম্বর ২০১৯ ০৪:০১:২২ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

শনিবারই শাহরুখ খানের ৫৪তম জন্মদিন গিয়েছে। অগুনতি ভক্তদের পাশাপাশি টুইট করে বা ভিডিয়ো পোস্ট করে কিং খানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের কলাকুশলীরা।

শুভেচ্ছা জানাতে অনেকেই ফোন করেছিলেন শাহরুখকে। তবে, প্রতিনিয়ত ফোন বাজতে থাকায় সকলের কল রিসিভ করতে পারেননি বাদশা। আর তাতেই যেন একটু রেগে গিয়েছেন সালমন খান। ইনস্টাগ্রামে সঙ্গী কলাকুশলীদের সঙ্গে ভিডিয়ো করে শাহরুখকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি তাই দেখালেন হালকা রাগও। 

শনিবার রাতে হায়দ্রাবাদ থেকেই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শাহরুখকে ভিডিয়োর মাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা জানান সালমান। সঙ্গে ছিলেন সোনাক্ষী সিনহা, জ্যাকলিন ফার্নান্ডেজ, ডেইজি শাহ, আয়ুষ শর্মা এবং সোহেইল খানের মতো বলিউডের অভিনেতা-অভিনেত্রীরা। সকল মিলে হ্যাপি বার্থ ডে গেয়ে শাহরুখকে শুভেচ্ছা জানালেন ভিডিওতে। ভিডিওর শেষে শাহরুখের মতো হাত ছড়িয়ে পোজ দিতেও দেখা যায় সকলকে। 

সব শেষে সালমান বললেন, "আরে আমার ফোনটা তো ধরতে পারতে!" কপট রাগ দেখালেন ভাইজান। সকলে বেশ মজা পেয়েছেন সালমনের কথায়। এমনকি সালমনের কথার সমর্থনও করেন তারা। 

অবশ্য পরবর্তীতে সালমান পোস্টের রিপ্লাইও করেন এসআরকে। এ বিষয়ে তিনি লিখেছেন, "ধন্যবাদ ভাই! তোমাকে আজ খুব মিস করেছি।" শাহরুখ আরও লিখেন, "লাভ ইউ, শুভেচ্ছার জন্য ধন্যবাদ। তাড়াতাড়ি ফিরে এস যাতে তোমার থেকে একটা হাগ পেতে পারি।"

আরও পড়ুন