জেলার সংবাদ, অপরাধ

নওগাঁয় ৬৮ কেজি গাঁজাসহ ৭ শীর্ষ মাদক ব্যবসায়ী আটক

নওগাঁ প্রতিনিধি

ডিবিসি নিউজ

সোমবার ১৮ই মে ২০২০ ০৩:২৯:১৭ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

নওগাঁর মহাদেবপুর উপজেলার বাসষ্ট্যান্ড এলাকায় ৬৮ কেজি গাঁজাসহ এক সরকারি কর্মচারীসহ ৭ শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এসময় গাঁজা বহনে ব্যবহৃত দুটি ট্রাক, নগদ প্রায় ১ লাখ টাকা, ১১টি মোবাইল সেট জব্দ করা হযেছে।

রবিবার (১৭ই মে) রাতে, র‌্যাব-৫ এর সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম. এম. মোহাইমেনুর রশিদ এর নেতৃত্বে একদল র‌্যাব সদস্য অভিযান চালিয়ে ওই মাদক ব্যবসায়ীদের আটক করে।

সোমবার (১৮ই মে) দুপুরে, আটককৃতদের মহাদেবপুর থানায় সোর্পদ করে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ দমণ আইনে মামলা দায়ের পূর্বক ওই দিনেই আদালতের মাধ্যমে জেল তাদের হাজতে পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছেন।

আটককৃতরা হলো: নওগাঁ সদর উপজেলার পাইক পাড়া গ্রামের  রিপন হোসেন (৩৩), মান্দা  উপজেলার  শ্রীরামপুর গ্রামের আলম ইসলাম (২৬), পত্নীতলা উপজেলার ঘোষনগর গ্রামের মোঃ সেকেন্দার (৪৫), কুমিল্লার বুড়িচং উপজেলার কালীকৃষ্ণ গ্রামের শরীফ মিয়া (৩৪), রংপুর জেলার কাউনিয়া উপজেলার শিবুপাঠান পাড়া গ্রামের মোঃ আতাউর রহমান (২৮), নাটোরের সিংড়া উপজেলার কলম গ্রামের মোঃ মাহাবুব (২৮) ও শেরপুর জেলার ঝিনাইগাতি উপজেলার দিঘীরপাড়া গ্রামের রাসেল মিয়া (২৭)।

র‌্যাব জয়পুরহাট ক্যাম্পের কোম্পানি কমান্ডার মোহাইমেনুর রশিদ জানান, আটক রিপন হোসেন মহাদেবপুর উপজেলা মৎস্য অফিসের অফিস সহকারী ও কম্পিউটার অপারেটর হিসেবে কর্মরত থেকে গত ২০০৫ সাল থেকে সে সক্রিয়ভাবে আন্তঃ জেলা মাদক ব্যবসায়ী সিন্ডিকেটের সঙ্গে মাদক ব্যবসায় জড়িত। সরকারি চাকরির আড়ালে রিপন নিয়মিত মাদকের বড় বড় চালান কুমিল্লা, বগুড়া, ব্রাহ্মণবাড়িয়াসহ দেশের বিভিন্ন অঞ্চলে সরবরাহ করে আসছিলো বলে প্রাথমিকভাবে স্বীকার করেছে।

আরও পড়ুন