বিনোদন, বলিউড

নতুন চেহারায় আসছেন অমিতাভ-আয়ুষ্মান

শামীম আহমেদ

ডিবিসি নিউজ

বৃহঃস্পতিবার ৩১শে অক্টোবর ২০১৯ ১২:১০:৩৯ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

লম্বা সাদা কোঁকড়ানো দাড়ি-গোঁফ। সাদা ভ্রূ, প্রকাণ্ড নাকের ওপর হাই পাওয়ারের চশমা। কপালে বলিরেখা স্পষ্ট। মাথায় পরে থাকা ফেজ টুপির উপরই স্কার্ফ জড়ানো। গায়ে হালকা আকাশি কুর্তা।

বেশ কয়েকমাস আগে অমিতাভ বচ্চনের এমন লুক দেখে চমকে গিয়েছিলেন দর্শকেরা। তার এই লুক ছিল সুজিত সরকারের ছবি ‘গুলাবো সিতাবো’র জন্য।

সম্প্রতি, ‘গুলাবো সিতাবো’র ছবিতে অমিতাভ বচ্চনের সঙ্গে আয়ুষ্মান খুরানার লুকও প্রকাশ্যে আনলেন ছবির নির্মাতারা। ছবিতে আয়ুষ্মানকে বাদামী রঙের চেক শার্ট ও সাদা পাজামা পরে থাকতে দেখা গেছে। তার হাতে দেখা যাচ্ছে একটি ব্যাগ। তবে, তার সঙ্গে এই ছবিতে অমিতাভ বচ্চনের লুকের অবশ্য কোনও পরিবর্তন আসেনি।

এছাড়া, বিগ বি ও আয়ুষ্মানের পিছনে কিছুটা দূরে দুই পুলিশ কর্মীকে কথা বলতে দেখা যাচ্ছে। সুজিত সরকারের ‘গুলাবো সিতাবো’ ছবির এই লুক নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ফিল্ম সমালোচক তরণ আদর্শ। ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন গুলাবো সিতাবো মুক্তি পাচ্ছে আগামী বছর ২৮শে ফেব্রুয়ারি।

জানা যায়, পরিচালকের কাছ থেকে প্রথমবার এই লুকটার কথা জানার পরই উৎসাহী হয়ে পড়েন অমিতাভ বচ্চন। এই চরিত্রে অভিনয় করাটা নতুন চ্যালেঞ্জ হিসাবে গ্রহণ করেন তিনি। এই বিশেষ মেকআপের জন্য নাকি শুটিং শুরুর আগে ঘণ্টার পর ঘণ্টা তাকে সময় দিতে হতো। শুধু তাই নয়, বিদেশ থেকে বিশেষ টিম আনা হয়েছিল এই লুকটা তৈরি করার জন্য। ছবিতে অমিতাভকে দেখা যাবে আয়ুষ্মানের বাড়িওয়ালার চরিত্রে।

উল্লেখ্য, ‘গুলাবো সিতাবো’ ছবির পটভূমিকা লখনউ। ছবির দ্বিতীয় ভাগের শুটিং শুরু হবে অক্টোবর মাসে। রাশিয়া, ইংল্যান্ড, ইউরোপ এবং উত্তর ভারতে হবে এর শুটিং। প্রসঙ্গত, এর আগেও সুজিত সরকারের ছবিতে দেখা গিয়েছে অমিতাভ ও আয়ুষ্মানকে। সুজিতের ‘পিকু’ ছবিতে দেখা গিয়েছিল বিগ বি ও দীপিকা পাডুকোনকে। আয়ুষ্মান-সুজিতের প্রথম ছবি ‘ভিকি ডোনার’ বক্স অফিসে প্রচুর সাফল্য পেয়েছিলো।

আরও পড়ুন