অপরাধ, ঢালিউড

পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা: নাসির ও অমি পাঁচদিনের রিমান্ডে

শামীম আহমেদ

ডিবিসি নিউজ

বুধবার ২৩শে জুন ২০২১ ০৬:৩৩:৩২ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

চিত্রনায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে সাভার থানায় দায়ের করা মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (২৩ জুন) ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব হাসান তাদের এ রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে পরীমণির করা মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিকে গ্রেপ্তার দেখানোসহ ১০ দিনের রিমান্ডে নেয়ার আবেদন করেন তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক কামরুল ইসলাম। আদালত তাদের গ্রেপ্তার দেখানোর পর শুরু হয় রিমান্ডের শুনানি। এসময় রিমান্ড বাতিল করে জামিনের আবেদন জানায় আসামিপক্ষের আইনজীবীরা।

অন্যদিকে মামলার সুষ্ঠু তদন্ত স্বার্থে রিমান্ডের পক্ষে যুক্তি তুলে ধরেন রাষ্ট্রপক্ষের আইনজীবী। উভয়পক্ষের শুনানি শেষে তাদের প্রত্যেকের পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

গত ১৪ জুন ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিনসহ ৬ জনের বিরুদ্ধে মামলা করেন পরীমণি। মামলায় নাসির উদ্দিন ও অমির নাম উল্লেখ করে আরো ৪ জনকে অজ্ঞাত আসামি করা হয়ে। এর আগে রূপনগর থানার মাধ্যমে লিখিত অভিযোগ করেন পরীমণি। এরপর রাজধানীর উত্তরা থেকে মামলার প্রধান আসামি ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ ৫ জনকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

মামলায় অভিযোগ করা হয়, গত ৮ জুন রাতে আশুলিয়ার একটি ক্লাবে জোর করে পরীমণির মুখে পানীয়র গ্লাস চেপে ধরেন এবং ধর্ষণের চেষ্টা করেন নাসির উদ্দিনসহ আরো কয়েকজন। এসময় মারধর করা হয় পরীমণির সঙ্গে থাকা জিমিকেও।

আরও পড়ুন