জেলার সংবাদ, অপরাধ

পুলিশের দক্ষতায় উদ্ধার হলো ছিনতাই করা গাড়ি

আকরাম হোসেন

ডিবিসি নিউজ

শনিবার ২৩শে মে ২০২০ ০৩:১১:২৬ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

এ সময় পাঁচ ডাকাতকে আটক করা হয়।

নাটোরের বড়াইগ্রাম পুলিশের দক্ষতায় উদ্ধার হলো ছিনতাই করা গাড়ি। এ সময় পাঁচ ডাকাতকে আটক হয়। শনিবার সকালে, পুলিশ সুপারের গাড়ি্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিং এই তথ্য জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা।

তিনি জানান, চলতি বছরের ১২ মে এক দুর্বৃত্ত সাভার থেকে রণি নামের এক রেন্ট এ গাড়ি চালকের টয়োটা কোম্পানির তৈরি গাড়ি (ঢাকা মেট্রো-গ-৩১-৯১৪৮) ভাড়া করে পাবনায় আসে। সেখানে গাড়িের ভাড়া পরিশোধ করতে সে গাড়ী থামায়। পরে সেখান থেকে একজনকে তুলে নেয়।এরপর দাশুরিয়া এলাকায় আসার পর তারা ড্রইভার রণির উপর হামলা করে তার হাত মুখ স্কচ টেপ দিয়ে বেধে ফেলে। সেখানে আরো তিনজন গাড়ীতে উঠে। সেখান থেকে নাটোর রোড ধরে কিছুদূর আসার পর তারা ড্রাইভার রণিকে গাড়ী থেকে ফেলে দিয়ে গাড়ী নিয়ে পালিয়ে যায়।

এরপর রণি এলাকাবাসীর সহায়তায় বড়াইগ্রাম থানায় এসে অভিযোগ করলে পুলিশ দ্রুত তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় ১৭মে পাবনা জেলা গোয়েন্দা পুলিশের সহযোগিতায় পাবনা সদর থেকে জাহাঙ্গীর হোসেন জ্যাককে আটক করে তার কাছ থেকে ছিনতাই করা গাড়িটি উদ্ধার করা হয়। পরবর্তীতে ধারাবাহিক অভিযান পরিচালনা করে ১৯ এবং ২০ মে ঢাগাড়ি আশুলিয়া থেকে হৃদয় (২২),সোহেল(২৬),মাহবুব শাওন(২০)ও আশরাফুল নামে ৪ ডাকাতকে আটক করা হয়।পরে তাদের আদালতে নেয়া হলে তারা সেখানে তারা ঘটনার সাথে জড়িত থাগাড়ি কথা স্বীগাড়ি করে। আদালত তাদের জেল হাজতে প্রেরণ করার নির্দেশ দেন।

আরও পড়ুন