জেলার সংবাদ, অপরাধ

প্রেমিকাকে গণধর্ষণের মূলহোতা প্রেমিক অবশেষে জেলহাজতে

আকরাম হোসেন

ডিবিসি নিউজ

রবিবার ২১শে মার্চ ২০২১ ০২:০০:৫৫ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

নওগাঁর বদলগাছীতে প্রেমিকের সাথে দেখা করতে গিয়ে প্রেমিকা গণধর্ষণের শিকার হওয়ার ঘটনার প্রধান হোতা প্রেমিক আব্দুল আলীমকে আটক করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

রবিবার আলীমকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। 

গত ১৮ই মার্চ নওগাঁর বদলগাছীতে বন্ধু আব্দুল আলিমের সঙ্গে দেখা করতে যান কলেজছাত্রী। বিয়ের মিথ্যা প্রলোভনে খালাতো ভাইয়ের বাড়িতে নিয়ে তরুণীকে ধর্ষণ করেন আলিম। পরে গভীর রাতে ওই বাড়ি থেকে বের করে দেয়া হয় ওই তরুণীকে। সেখান থেকে বের হওয়ার পর ওই তরুণীকে তুলে নিয়ে গিয়ে দলবেধে ধর্ষণ করে কয়েকজন যুবক।

বন্ধু ও তার খালাতো ভাইয়ের যোগসাজশেই ধর্ষণের শিকার হন উল্লেখ করে ভুক্তভোগী ছাত্রী বলেন, 'বিয়ের লোভ দেখিয়ে আমাকে নিয়ে যায়। এক পর্যায় ওই ছেলের খালাতো ভাই আমাকে ওদের বাসার জানালা দিয়ে বের করে দিলে কিছুক্ষণ পরেই সবাই মিলে আমার হাত, মুখ বেধে রাখে। এ বিষয়ে থানায় মামলা করতে গেলেও তারা আমার কথা শোনেনি।'

ভুক্তভোগী ছাত্রীর বাবা-মা বলেন, যে ছেলে অভিযুক্ত তার বিরুদ্ধে থানা মামলা নেয়নি। এমনকি বাড়িওয়ালার বিরুদ্ধেও মামলা নেয়নি। এ ঘটনার সাথে জড়িত সকলের শাস্তি চাই।

এই ঘটনায় ১৯মার্চ ওই যুবকের বিরুদ্ধে পুলিশ মামলা গ্রহণ করলেও বাদ রাখেন প্রধান হোতা মেয়েটির প্রেমিক আব্দুল আলীম ও তার খালাতো ভাই ফজলুরকে। এই বিষয়ে ডিবিসি টেলিভিশনে সংবাদ প্রচারিত হলে প্রধান হোতা আব্দুল আলীমকে পুলিশ আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠায়।

আরও পড়ুন