বাংলাদেশ, জেলার সংবাদ, অপরাধ, নারী, আইন ও কানুন

প্রেমিকা সেজে চোর ধরলেন নারী পুলিশ

মো. হামিদুর রহমান

ডিবিসি নিউজ

বৃহঃস্পতিবার ৩রা অক্টোবর ২০১৯ ১১:০২:০১ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

এক নারী পুলিশ সদস্য ট্রাক্টর চোর চক্রের এক সদস্যকে ধরেছেন। তবে এ জন্য ওই নারী পুলিশকে প্রেমের অভিনয় করতে হয়েছিল। গত শুক্রবার ট্রাক্টর চোর চক্রের ওই সদস্যকে গ্রেপ্তার করা হয়।

টাঙ্গাইলের সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন আজ বৃহস্পতিবার দুপুরে এ তথ্য জানান। তিনি বলেন, সংঘবদ্ধ চোর চক্রকে ধরার স্বার্থে গ্রেপ্তারের বিষয়টি এত দিন গোপন রাখা হয়েছিল। গ্রেপ্তার চোরের নাম সাব্বির আহমেদ ওরফে বাবু । সাব্বির আহমেদের কাছ থেকে তথ্য নিয়ে তানভীর আহমেদ নামের আরেক ব্যক্তিকেও গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, সাব্বির আহমেদ ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানা এলাকার বাসিন্দা। তানভীর কিশোরগঞ্জের সদর উপজেলার উত্তর মোল্লাবাড়ী এলাকার বাসিন্দা।

সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) ওবায়দুল্লাহ বলেন, গত ১১ সেপ্টেম্বর সকালে সাব্বির আহমেদ তার জমি চাষ করবেন বলে লাক মিয়া নামের একজন ট্রাক্টর মালিককে সখীপুরের কচুয়া বাজারে আসতে বলেন। লাক মিয়া ট্রাক্টর চালিয়ে  কচুয়া বাজারে আসেন। সংঘবদ্ধ চোরেরা ওই লাক মিয়াকে জুসের সঙ্গে নেশা খাইয়ে বাজারের একটি ঘরে অচেতন করে ট্রাক্টর নিয়ে সটকে পড়েন। ওই চক্র লাক মিয়ার একটি স্মার্ট ফোনও নিয়ে যায়। ওইদিন বিকেলে অচেতন অবস্থায় লাক মিয়াকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সুস্থ হওয়ার পর গত ১৯ সেপ্টেম্বর লাক মিয়া বাদী হয়ে সখীপুর থানায় মামলা করেন। এরমধ্যে সাব্বির আহমেদ ওই লাক মিয়ার মুঠোফোনে কথা বলেন। বিকাশের মাধ্যমে দুই লাখ টাকা দিলে ওই ট্রাক্টর ফেরত দেওয়া হবে বলে সাব্বির জানায়। লাক মিয়া বিষয়টি থানা পুলিশকে জানায়।

আসামি সাব্বিরকে ধরতে সখীপুর থানার নারী কনস্টেল পারুল আক্তার ওই নম্বরে ফোন দিয়ে প্রেমের অভিনয় করেন। এক পর্যায়ে সাব্বির ওই নারী পুলিশের প্রেমে পড়ে যায়। গত ২৭ সেপ্টেম্বর সকাল বেলায় সাব্বির তার প্রেমিকা পারুলের সঙ্গে দেখা করতে সখীপুর আসে। সখীপুর পিএম মডেল গভ. স্কুল অ্যান্ড কলেজ মাঠে পারুলের সঙ্গে সাব্বিরের দেখা হয়। সাদা পোশাকে পুলিশ ওই বিদ্যালয়ের আশপাশে অবস্থান নেয়। এক পর্যায়ে ওই নারী পুলিশ সাব্বিরের কলারে ধরে টানা হেঁচড়া শুরু করলে সাদা পোশাকের পুলিশ গিয়ে সাব্বিরকে ধরে ফেলে। 

এসআই ওবায়দুল্লাহ বলেন, সাব্বিরের দেওয়া তথ্যের ভিত্তিতে তানভীরকেও পুলিশ গ্রেপ্তার করে। পুলিশ লালমনিরহাটের কালীগঞ্জ থানা এলাকা থেকে ২৯ সেপ্টেম্বর ট্রাক্টরটি উদ্ধার করে।

আরও পড়ুন