বিনোদন, অন্যান্য

ফেসবুক ছাড়লেন ন্যান্সি!

মো. হামিদুর রহমান

ডিবিসি নিউজ

শুক্রবার ৫ই ফেব্রুয়ারি ২০২১ ০৪:৪৬:০২ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে গতকাল থেকে খুঁজে পাওয়া যাচ্ছে না জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সিকে। বহু শ্রোতাপ্রিয় গানের এই স্রষ্টাকে ফেসবুক থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন।

ফেসবকুকে সক্রিয় এই তারকা শিল্পী জানালেন, আপাতত ভ্যারিফায়েড পেজটি বন্ধ রাখছেন। অসৌজন্যমূলক মন্তব্য থেকে বাঁচতে এই সিদ্ধান্ত নিয়েছেন ন্যান্সি। এক পোস্টে ন্যান্সি জানান, ফেসবুক ছাড়ার কারণ।  সেখানে তিনি উল্লেখ করেন, বিকৃত রুচির মানুষদের কাছ থেকে বেঁচে থাকতে ফেসবুক থেকে তিনি নিজেকে দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছেন।

সংক্ষিপ্ত ওই পোস্টে জনপ্রিয় গায়িকা লেখেন, অযাচিত কৈফিয়ত দেবার আগ্রহ হারিয়েছি অনেক আগেই। এখন নতুন করে কাউকে জবাবদিহি করার কারণ খুঁজে পাচ্ছি না। দেখেও না দেখার ভান করা স্বভাবে নেই। সত্য বলতে জানি, শুনতেও জানি। মিথ্যুক, খোলস পরা, বিকৃত রুচির মানুষদের কাছ থেকে দূরে থাকাই শ্রেয়। আমি আমার লোকদের নিয়ে আনন্দেই আছি। শত প্রতিকূলতাতেও  মনকে কখনো কলুষিত করতে দেইনি, আজও দিবোনা।

তিনি আরও লেখেন, এই পেজটি আপাতত আর পাবলিশ করে রাখবার প্রয়োজন দেখছি না। যদি কখনো পাবলিশ করি নিশ্চয়ই জানতে পারবেন। আমার জীবন আমি আমার মতো পরিচালনা করতে চাই।

শেষ পোস্টটি দেওয়ার ২০ মিনিটের মধ্যে ন্যানসির নীল ব্যাজ চিহ্নিত পেজ আনপাবলিশ করা হয়।

আরও পড়ুন