জেলার সংবাদ

বল কেটে ফেলায় বৃদ্ধ ও তার নাতিকে মারধর

শামীম আহমেদ

ডিবিসি নিউজ

মঙ্গলবার ১৯শে নভেম্বর ২০১৯ ০৫:৩২:১২ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

ক্রিকেট বল কেটে ফেলাকে কেন্দ্র করে লক্ষ্মীপুরে আবদুস শহিদ হাওলাদার নামে শতবর্ষী এক বৃদ্ধকে মারধরের অভিযোগ উঠেছে। আর, ওই বৃদ্ধকে মারধরের বিচার চাইতে গিয়ে তার ছেলে ও নাতিকে পিটিয়ে আহত করেছে স্থানীয় কয়েক যুবক।

এর আগে, সোমবার রাতে সদর উপজেলার ভবানীগঞ্জ বাজারের লিমা ফ্যাশনে এ হামলার ঘটনা ঘটে। আহতরা হলেন বৃদ্ধ আবদুস শহিদের ছেলে নুরনবী ও নাতি রিপন। তারা ভবানীগঞ্জ ইউনিয়নের চরভূতা গ্রামের বাসিন্দা।

ভুক্তভোগীর পরিবার জানায়, সোমবার বিকেলে এলাকার শিশু-কিশোররা আবদুস শহিদের ঘরের পাশে খোলা জায়গায় ক্রিকেট খেলতে গেলে তাদের বল আব্দুস শহিদের গবাদিপশুর শরীরে পড়ে। এতে, ক্ষিপ্ত হয়ে বৃদ্ধের ছোট ছেলের স্ত্রী বলটি কেটে ফেলে। এসময়, ক্ষিপ্ত হয়ে কয়েকজন কিশোর ঘরে ঢুকে ওই বৃদ্ধকে মারধর করে।

এ ঘটনায়, ভবানিগঞ্জ ইউনিয়ন পরিষদের সদস্য মন্তাজ হোসেন মীমাংসার জন্য সোমবার সন্ধ্যায় ভবানিগঞ্জ বাজারে উভয়পক্ষকে বৈঠকে বসতে বলেন। তবে, বৈঠকে বসার আগেই কাদের, রনি, তানভীর ও তানজীদসহ স্থানীয় কয়েকজন শহিদের ছেলে নুরনবী ও তার নাতি রিপনকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে। পরে, স্থানীয়রা আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

কর্তব্যরত চিকিৎসক জয়নাল আবেদিন জানান, আহতদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের চোখ, মুখসহ শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে।

ইউপি সদস্য মন্তাজ হোসেন বলেন, সোমবার বিকালে খেলাধূলাকে কেন্দ্র করে আবদুস শহিদকে মারধরের ঘটনায় মীমাংসা করার জন্য উভয়পক্ষকে সন্ধ্যায় স্থানীয় ভবানিগঞ্জ বাজারে ডাকা হয়েছিলো। কিন্তু, বৈঠকে বসার আগেই কয়েকজন যুবক দিয়ে শহিদের ছেলে-নাতিকে পেটানো হয়েছে।

লক্ষ্মীপুর সদর থানার ওসি একেএম আজিজুর রহমান মিয়া জানান, ঘটনাটি শুনেছি। স্থানীয় জনপ্রতিনিধি বিষয়টি মীমাংসার জন্য দায়িত্ব নিয়েছেন। এরপর, যদি থানায় লিখিত অভিযোগ করা হয়, তাহলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন