বিনোদন, বলিউড

বাজিতে হেরে অক্ষয়কে বিয়ে করেছিলেন টুইঙ্কেল!

Kamrul Islam Rubel

ডিবিসি নিউজ

বৃহঃস্পতিবার ১৪ই নভেম্বর ২০১৯ ১২:৩৮:১৯ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

কখনও রবিনা, কখনও প্রিয়াঙ্কা আবার কখনও শিল্পা শেঠি, বলিউডের এমন অনেক অভিনেত্রীদের সঙ্গে অক্ষয় কুমারের নাম জড়িয়েছে। তবে ক্যারিয়ারের শীর্ষ সময়ে অক্ষয় কুমার বিয়ে করেন টুইঙ্কেল খান্নাকে। তাদের বিয়ের সিদ্ধান্তটাও হয়েছিলো ফিল্মি স্টাইলে।

ঘটনার শুরু ২০০০ সালে, যখন টুইঙ্কলের ‘মেলা’ ফিল্ম মুক্তি পাওয়ার কথা। সেই ফিল্মে আমির খানের বিপরীতে অভিনয় করেছিলেন টুইঙ্কেল। ফিল্মটা নিয়ে টুইঙ্কেল ভীষণ আশাবাদী ছিলেন তাই ফিল্মটা যে সুপার হিট হবে সেটা অক্ষয়কে জানিয়েছিলেন। কিন্তু, অক্ষয় সেটা মানতে পারেননি। তখনই অক্ষয়ের সঙ্গে টুইঙ্কেল বাজি ধরেছিলেন ফিল্মটা নিয়ে। বাজিটা ছিল এরকম যে, যদি ফিল্মটা ফ্লপ করে তাহলে তিনি অক্ষয়কে বিয়ে করবেন।

নিজের ক্যারিয়ারের শীর্ষ মূহূর্তে বিয়ে করতে চাইছিলেন না বলে এই বাজি ধরেন টুইঙ্কেল। কারণ তিনি একপ্রকার নিশ্চিত ছিলেন যে বাজি জিতবেনই। তবে, মুক্তি পাওয়ার পর দেখা যায় বাজিতে হেরে গেছেন টুইঙ্কেল। কারণ ফিল্মটা বক্স অফিসে তেমন চলেনি। আর এরপরই ২০০১ সালে অক্ষয়কে বিয়ে করেন টুইঙ্কেল।

শুধু তাই নয়, বিয়ের পর অভিনয় ছেড়ে দেন টুইঙ্কেল। ইন্টেরিয়র ডিজাইনার বনে যান তিনি। তার প্রতিটা সিদ্ধান্তেই অক্ষয়কে পাশে পেয়েছেন টুইঙ্কেল। যদিও বিয়ের পর অক্ষয়কে নিয়ে দুশ্চিন্তায় ছিলেন টুইঙ্কেল। কিন্তু সময় যত এগিয়েছে, তাদের সম্পর্ক আরও মজবুত হয়েছে। গুজবে কান না দিয়ে অক্ষয়েই ভরসা রেখেছেন টুইঙ্কেল।

আরও পড়ুন