জেলার সংবাদ

বিয়ের পরদিন সংবাদ সম্মেলনে নতুন দম্পতি

আকরাম হোসেন

ডিবিসি নিউজ

মঙ্গলবার ১৪ই জানুয়ারী ২০২০ ১১:৪১:৩০ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

বিয়ের পরদিন এক নবদম্পতির সংবাদ সম্মেলন।

চাঁপাইনবাবগঞ্জে বিয়ের পরের দিন সংবাদ সম্মেলন করেছে এক দম্পতি। নতুন ওই দম্পতিরা হলেন আনিকা ইসলাম পিংকি ও সোহাগ আলী মঙ্গলবার বিকেল সাড়ে ৪ টার সময় স্থানীয় একটি রেস্টুরেন্টে এই সংবাদ সম্মেলন করে তারা।

সংবাদ সম্মেলনে পিংকি লিখিত বক্তব্যে নিজেকে সাবালিকা দাবি করে স্বেচ্ছায় বিয়ে করেছেন বলে জানান।তিনি আরো বলেন, চাঁপাইনবাবগঞ্জের কাজী মোস্তফা কামালের কাছে তারা বিয়ে নিবন্ধন করেছেন। তিনি বর্তমানে অনার্স ৩য় বর্ষের শিক্ষার্থী। তার বাড়ি রাজশাহী মহানগরের বোয়ালিয়া এলাকায়। আমার পরিবাবের লোকজন আমাদের উপর মিথ্যা মামলা দিয়ে ভয়ভীতি দেখাচ্ছে এবং বিভিন্নভাবে হুমকি দিচ্ছে। আমার শ্বশুর বাড়ির লোকজনকে জড়িত মামলা না করার দাবি জানাচ্ছি। আমি স্বেচ্ছায় স্বজ্ঞানে আমার সোহাগকে বিয়ে করেছি।

বিয়ে নিবন্ধনকারী কাজী মোস্তফা কামালের কাছে এ বিয়ের বিষয়ে জানতে চাইলে তিনি বলেল, সকল আইনগত দিক মেনেই ১৩ জানুয়ারী তাদের বিয়ে নিবন্ধন করা হয়েছে। নিবন্ধন নং ১৫/২০২০।

এ বিষয়ে আনিকা ইসলাম পিংকির বাবা, আশরাফুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, তার মেয়ে গত ১১ জানুয়ারী কলেজে ক্লাস করতে গিয়ে আর ফিরে না আসায়, আত্নীয় স্বজনসহ সবখানে খোজাখুজির পর শেষে বোয়ালিয়া থানা পুলিশকে অবহিত করেছি।

আরও পড়ুন