জেলার সংবাদ, অপরাধ

শতবর্ষী নারীকে ধর্ষণের অভিযোগে আটক ১

আকরাম হোসেন

ডিবিসি নিউজ

বৃহঃস্পতিবার ১৫ই এপ্রিল ২০২১ ০৫:৩১:৫৪ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

যশোরে শত বছর বয়সী এক নারীকে ধর্ষণ এবং মারপিট করে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে। আহত বৃদ্ধার শরীরে অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে যশোর জেনারেল হাসপাতালে।

বুধবার বেলা পৌনে তিনটার দিকে যশোর শহরতলীর চাঁচড়া ইউনিয়নের সাড়াপোল কারিগরপাড়ায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত ধর্ষক রুবায়েত (২০) পাশের রুদ্রপুর গ্রামের আব্দুল ওহাবের ছেলে।

ভুক্তভোগী নারীর পুত্রবধূ বলেন, ‘দুপুরে আমার শাশুড়ি ঘরে শুয়ে ছিলেন। ওই সময় আমার ভাসুরের ছেলে ঘরের ভেতরে ঢুকে দেখে তার (বৃদ্ধার) বুকের ওপরে রুবাইত। এ সময় আমার শাশুড়ির মাথা ও যৌনাঙ্গ থেকে প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। আমরা রুবাইতকে আটক করি এবং আমার শাশুড়িকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করি। পরে স্থানীয় মেম্বার মনজুর ও রুবাইতের চাচা এসে তাকে ছাড়িয়ে নিয়ে যায়।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার আরিফ আহম্মেদ বলেন, গতকাল বিকেল পাঁচটার দিকে ফিজিক্যাল অ্যাসাল্ট হিসেবে শত বছর বয়সী এক নারীকে ভর্তি করা হয়। প্রথমে তাকে মহিলা সার্জারি ওয়ার্ডে পাঠানো হয়। পরে ওই নারীকে ধর্ষণ করা হয়েছে বলে জানানো হলে আজ বেলা সোয়া ১১টায় তাকে গাইনি ওয়ার্ডে পাঠানো হয়। তাকে অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয়েছে।

আরএমও বলেন, বৃদ্ধাকে ধর্ষণ করা হয়েছে কি না তা পরীক্ষার জন্য আলামত সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার রিপোর্ট এলে বিস্তারিত জানানো যাবে।

এ বিষয়ে চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইনসপেক্টর রকিবুজ্জামান বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে এসেছি। পুলিশ বিষয়টি গভীরভাবে খতিয়ে দেখছে। অভিযুক্তকে ধরতে পুলিশ অভিযানে আছে।

কোতয়ালী থানার ইনসপেক্টর (তদন্ত) শেখ তাসমিম আহমেদ আজ বৃহস্পতিবার বিকেল চারটায় জানান, অভিযুক্ত ধর্ষক রুবায়েতকে আটক করা হয়েছে। তার বয়স ২০ বছর।

আরও পড়ুন