জাতীয়, সাক্ষাৎকার

সিনহার স্বপ্ন বাঁচিয়ে রাখতে চালু হবে ইউটিউব চ্যানেল 'জাস্ট গো'

Kamrul Islam Rubel

ডিবিসি নিউজ

বৃহঃস্পতিবার ১৩ই আগস্ট ২০২০ ১০:৩৫:৫০ পূর্বাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

পুলিশের গুলিতে নিহত সিনহার স্বপ্নকে বাঁচিয়ে রাখতে শিগগিরই তাদের ইউটিউব চ্যানেল 'জাস্ট গো চালু করতে চান সিনহার সহকর্মী শিপ্রা দেবনাথ।

পুলিশের গুলিতে নিহত সিনহার স্বপ্নকে বাঁচিয়ে রাখতে শিগগিরই তাদের ইউটিউব চ্যানেল 'জাস্ট গো চালু করতে চান সিনহার সহকর্মী শিপ্রা দেবনাথ।

এক ভিডিও বার্তায় সিনহার সহকর্মী শিপ্রা জানান, জীবনের শেষ দিন পর্যন্ত লড়ে যাবেন তিনি। এরইমধ্যে 'এক্সপ্লোর দ্য বিউটি অব হিল' নামে মেজর (অব.) সিনহা ও তার সহযোগিদের করা বেশ কয়েকটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল।

ভিডিও বার্তায় সিনহার সহকর্মী শিপ্রা জানান, পাহাড়, সমুদ্র ও নদী ছিল তাদের প্রিয়। যে কারণেই তারা শ্যুটিংয়ের জন্য বেছে নিয়েছিলেন কক্সবাজারের মতো লোকেশন। কিন্তু, সেই লোকেশনে কাজ করতে গিয়েই  প্রিয় মানুষটিকে হারিয়েছেন তারা।

সিনহার সহকর্মী শিপ্রা দেবনাথ বলেন, 'তথ্যচিত্র নির্মাণের সময় তিনি আমার এবং পুরো টিমের নিরাপত্তা নিশ্চিত করে গেছেন। তিনি ক্যামেরার পেছনে থেকে আমাদের নানা নির্দেশনা দিয়েছেন। কিন্তু, ক্যামেরার পিছনের সেই মানুষটা আজ আর নেই।‘

শিপ্রা বলেন, 'তাদের টিমটি যদি হয় একটি ভবন তাহলে তাদের সিনহা ছিলেন সেই ভবনের একটি খুঁটি।'

তিনি আরো বলেন, 'সিনহার সঙ্গে আমরা যে তথ্যচিত্র নির্মাণ করেছি বা যে ভিডিওগুলো ধারণ করা হয়েছে সেটা যেন ব্যর্থ না হয়। তার স্বপ্ন বাঁচিয়ে রাখতে আমরা কাজ করে যাব।‘

সিনহা রাশেদের স্বপ্নকে বাঁচিয়ে রাখতে শিগগিরই তাদের ইউটিউব চ্যানেল "জাস্ট গো" চালু করতে চান বলেও জানান শিপ্রা দেবনাথ। তাদের স্বপ্নকে কেড়ে নেয়ার চেষ্টা করা হচ্ছে বলেও অভিযোগ করেন সিনহার এই সহকর্মী।

আরও পড়ুন