রাজনীতি

‘জনগণের পাশে না থেকে সরকারের বিরুদ্ধে বিষোদগার করছে বিএনপি’

শামীম আহমেদ

ডিবিসি নিউজ

সোমবার ১৮ই মে ২০২০ ০২:৫৩:৪৯ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

করোনা সংকটে বিএনপি দায়িত্বশীল রাজনৈতিক দলের ভূমিকা পালন ও জনগণের পাশে না দাঁড়িয়ে সরকারের বিরুদ্ধে বিষোদগার করছে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, নেতিবাচক রাজনীতির কারণেই বিএনপির পিঠ দেয়ালে ঠেকে গেছে।

সোমবার (১৮ই মে) সকালে, তার সরকারি বাসভবনে ব্রিফিংকালে একথা বলেন ওবায়দুল কাদের। এসময় তিনি জানান, সকলের সম্মিলিত প্রয়াসে চলমান দুর্দিন কেটে যাবে এবং সংকটের রাত যত গভীর হবে সম্ভাবনার সুবর্ণ সকাল ততই ঘনিয়ে আসবে। ঈদকে সামনে রেখে দলে দলে মানুষ গ্রামের দিকে যাচ্ছে, এছাড়াও কেনাকাটার নামে শপিংমলে অতিরিক্ত ভিড় সংক্রমণের ঝুঁকি বাড়াচ্ছে। সকলকে যার যার অবস্থানে থেকে স্বাস্থ্যবিধি মেনে ঈদের ছুটি কাটানোর অনুরোধ করা যাচ্ছে।

তিনি আরও বলেন, করোনা যুদ্ধে ফ্রন্ট লাইনে যারা যুদ্ধ করছেন তাদের মনোবল ধরে রেখে ও হতাশ না হয়ে সাহসের সাথে কাজ করতে হবে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই যুদ্ধে জয় হবো ইনশাআল্লাহ।

আওয়ামী লীগের নেতাকর্মীরা সংকটের শুরু থেকেই অসহায় গরীব মানুষের পাশে রয়েছে, তাদের ধন্যবাদ জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসন্ন ঈদে কর্মহীন বেকার ভাসমান মানুষের পাশে থাকারও আহ্বান জানান।

আরও পড়ুন