বিনোদন, ঢালিউড

অপু বিশ্বাস এর সাথে প্রেম নিয়ে যা বললেন বাপ্পী

আনোয়ার হোসেন

ডিবিসি নিউজ

শনিবার ১২ই অক্টোবর ২০১৯ ১২:৩৪:১৯ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

২০১৭ সালের ২২ নভেম্বর চিত্রনায়িকা অপু বিশ্বাসকে তালাকের নোটিশ পাঠান তার সাবেক স্বামী নায়ক শাকিব খান। তার উপর এনেছিলেন নানা অভিযোগ যার মধ্যে একটি ছিল, নায়ক বাপ্পী চৌধুরীর সঙ্গে অপুর প্রেম।

যদিও সে সময় শাকিব খান সরাসরি কারও নাম উল্লেখ করেননি। কিন্তু বিভিন্ন গণমাধ্যমে ঘুরেফিরে বাপ্পীর নামটিই আসছিল। এরপর ৯০ দিন পার হওয়ায় অপুর সঙ্গে শাকিবের তালাক কার্যকর হয়ে যায়। তখনও বিভিন্ন পত্র-পত্রিকাজুড়ে ছিল অপুর সঙ্গে অজ্ঞাত পরিচয় এক নায়কের প্রেমের গল্প। সেই অজ্ঞাত হিসেবে বাপ্পীর নাম প্রকাশ হলে বিভিন্ন সাক্ষাৎকারে অপুর সঙ্গে প্রেম বিষয়ক নানা প্রশ্নের উত্তর দিতে হয়েছে বাপ্পী ও অপুকে। তারা দুজনে সে সময় আলাদা ভাবে জোর দিয়ে বলেছেন, তাদের মধ্যে কোনো প্রেমের সম্পর্ক নেই। বাপ্পী অপুকে তার দিদি বলেও সম্মোধন করেন।

সেই পুরনো বিষয় নিয়ে আবারও গণমাধ্যমের মুখোমুখি হয়েছেন নায়ক বাপ্পী চৌধুরী। সম্প্রতি একটি সাক্ষাৎকারে অপুর সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে তাকে প্রশ্ন করা হয়। উত্তরে বাপ্পী বলেন, ‘একসঙ্গে কাজ করলে গুঞ্জন উঠবেই। যে নায়িকাদের সঙ্গে কাজ করেছি, সবার সঙ্গেই আমার প্রেমের গুঞ্জন উঠেছে। সময়ের পরিক্রমায় তা হারিয়েও গেছে। তবে সত্যিটা হলো, অপুর সঙ্গে আমার প্রেম পর্দায়, বাস্তবে নয়।’

সম্প্রতি, অপুকে নিয়ে সকল প্রেমের গুঞ্জন পিছনে ফেলে তার সঙ্গে জুটি বেধেই একটি ছবির কাজ শেষ করেছেন বাপ্পী চৌধুরী। নাম ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’। ছবিটি বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে। পরিচালনা করেছেন দেবাশীষ বিশ্বাস। এটি ২০০২ সালে মুক্তি পাওয়া রিয়াজ-শাবনূর জুটির ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’-এর সিক্যুয়েল।

আরও পড়ুন