জেলার সংবাদ, অপরাধ

অবৈধ যৌন উত্তেজক সিরাপ তৈরির কারখানা সিলগালা, জরিমানা

পাবনা প্রতিনিধি

ডিবিসি নিউজ

বৃহঃস্পতিবার ৬ই মে ২০২১ ০৮:০৫:১১ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

ডিবি পুলিশের অভিযানে অবৈধ যৌন উত্তেজক সিরাপ তৈরির কারখানার সন্ধান, বিপুল পরিমাণ উপকরণ জব্দ, কারখানা সিলগালা।

পাবনা শহরের আফুরিয়া ফাস্টফুডস ইন্ডাস্ট্রির প্রাঃ লিমিটেডে অভিযান চালিয়ে অবৈধ যৌন উত্তেজক সিরাপ তৈরির কারখানার সন্ধান পেয়েছেন ডিবি পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ওই কারখানা থেকে বিপুল পরিমাণ যৌন উত্তেজক সিরাপ, এসএস পাউডার ও সিরাপ তৈরির উপকরণ জব্দ করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খানের নির্দেশে ডিবি পুলিশের একটি টিম বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ওই কারখানায় অভিযান চালায়। এ সময় ওই কারখানা থেকে বিপুল পরিমাণ যৌন উত্তেজক সিরাপ, এসএস পাউডার, সিরাপ তৈরীর উপকরণ জব্দ এবং কারখানা মালিককে ৫ লক্ষ টাকা জরিমানা করা হয়। এছাড়া ভ্রাম্যমাণ আদালত কারখানাটি সিলগালা করে দেন। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন  নির্বাহী ম্যাজিস্ট্রেট  খন্দকার মাহামুদুর হাসান।

ডিবি পুলিশের পরিদর্শক(ওসি) আব্দুল হান্নান জানান, শহরের আফুরিয়ার মৃত নিজাম উদ্দিন ওরফে তায়েম উদ্দিনের ছেলে মোঃ আব্দুল রাজ্জাক (৪৫) দীর্ঘদিন ধরে কারখানা স্থাপন করে অবৈধ যৌন উত্তেজক সিরাপ তৈরি করছিলেন। এসব অবৈধ যৌন উত্তেজক সিরাপ পাবনা শহরসহ দেশের বিভিন্ন স্থানে অবৈধভাবে বাজারজাত করছিলেন।

অভিযান চলাকালে অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, জেলা পুলিশের উদ্যোগে শহরকে সব ধরনের মাদক, অপরাধ ও সন্ত্রাসমুক্ত করার কর্মসূচির অংশ হিসেবে এই অভিযান পরিচালনা করা হয় এবং ভবিষ্যতে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

আরও পড়ুন