বিনোদন, বলিউড

অভিষেক বচ্চনকে অভিনয়ে ফেরালেন শাহরুখ

ময়ূখ

ডিবিসি নিউজ

রবিবার ১লা ডিসেম্বর ২০১৯ ১২:০২:৩৪ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

কোনো ছবি বক্স অফিসে সারা ফেলতে না পারায় দীর্ঘদিন ধরে অভিনয় থেকে দূরে ছিলেন জুনিয়র বচ্চন। তাকে চলচ্চিত্রে ফেরালেন শাহরুখ। ‘বব বিশ্বাস’ নামে একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন অভিষেক।

ছবিটির প্রযোজনা করছেন শাহরুখ খান। তার প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিস এন্টারটেইনমেন্টের নির্মিত ছবিটিতে অভিষেকের বিপরীতে কে অভিনয় করবে সেটি এখনও জানা যায়নি। 

২০০০ সালে জে পি দত্তের ‘রিফুজি’ সিনেমা দিয়ে চলচ্চিত্র অঙ্গনে পা রাখেন অভিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চন। প্রথম ছবিতে পুরোপুরি ফ্লপ হন জুনিয়র বচ্চন। পরে আরও কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন, কিন্তু কোনো ছবিতেই আশানুরুপ সাফল্য পাননি। অভিষেকে সফলতা আসে বলিউড সেনসেশন ঐশ্বরিয়ার হাত ধরে। 

২০০৬ সালে ঐশ্বরিয়া রাই অভিনীত ‘গুরু’ ছবিতে নায়ক হিসেবে অভিনয় করে সাফল্যের হাত ধরেন অভিষেক। পরে এই নায়কের একাধিক তারকাখচিত সিনেমাগুলো হিট হয়েছে।যার মধ্যে রয়েছে ‘ধুম টু’, ‘দস্তানা’, ‘পা’, ‘বোল বচ্চন’, ‘হ্যাপি নিউ ইয়ার’ ও ‘হাউসফুল থ্রি’। 

অভিষেককে সর্বশেষ ‘মনমর্জিয়া’ ছবিতে দেখা গেছে, যেটি গত বছরের ৮ সেপ্টেম্বর মুক্তি পেয়েছিল। এরপর দীর্ঘদিন ধরে বিরতিতে ছিলেন অভিষেক। এবার ঐশ্বরিয়ার স্বামীর সেই বিরতি ভাঙালেন শাহরুখ খান। ‘বব বিশ্বাস’- নামে ওই ছবিতে দেখা যাবে তাকে। 

বিষয়টি নিশ্চিত করে টুইট করেছেন অভিষেক শাহরুখ দুজনেই। আগামী বছরের শুরুর দিকে বব বিশ্বাস ছবির শুটিং শুরু হবে যা মুক্তি পাবে ২০২০-তে।

আরও পড়ুন