অপরাধ, মহানগরী

অস্ত্র নিয়ে ভিডিও ভাইরাল, গ্রেপ্তার ৩

রাজশাহী প্রতিনিধি

ডিবিসি নিউজ

সোমবার ২৮শে জুন ২০২১ ০৭:৪৬:১১ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

রাজশাহী মহানগরীতে ভাইরাল হওয়া ভিডিও’র সূত্র ধরে বিদেশি পিস্তলসহ তিন যুবককে গ্রেপ্তার করেছে নগর পুলিশ।

পুলিশ জানায়, গত রবিবার (২৭ জুন) সামাজিক যোগাযোগ মাধ্যমে ২৭ সেকেন্ডের একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে দেখা যায়, একটি বন্ধ রুমের ভেতরে দুইজন ব্যক্তি অস্ত্র নাড়াচাড়া করছে এবং পরে তার পাশে থাকা আরেক ব্যক্তির হাতে অস্ত্রটি তুলে দিচ্ছে। ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে নগর পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক তাদের আটকের নির্দেশ দেন। পরে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নিবারন চন্দ্র বর্মন ও এসআই গোলাম মোস্তফা ভাইরাল হওয়া ভিডিও পর্যালোচনা করে আসামিদের শনাক্ত করেন।

ওইদিন বিকেলেই পুলিশ অভিযান পরিচালনা করে বোয়ালিয়া মডেল থানার সাগরপাড়া হতে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার দাশপুকুর গ্রামের মাহাতাব আলীর ছেলে আসামি সেলিম মুর্শেদ শাফিনকে (৪০) গ্রেপ্তার করে। পরে সন্ধ্যায় বর্ণালীর মোড় থেকে দাশপুকুর গ্রামের জামাল উদ্দিনের ছেলে আসামী রানা হোসেন (৩২) গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছে থেকে ম্যাগজিনসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার হয়। পরবর্তীতে আটককৃত আসামি সেলিম ও রানাকে জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের মাধ্যমে রাতে গোদাগাড়ী থানার বিজয়নগর মোড়ে অভিযান চালিয়ে রবিউল ইসলামের ছেলে পিটার হোসেন (২৮) কে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিম আরো জানায়, আসামিদের অস্ত্র নিয়ে নাড়াচাড়া করার ভিডিওটি গোপনে ধারণ করেছিলো নিলয় (২২)। এই অস্ত্র সে আগেও ব্যবহার করেছে বলে ভিডিওতে জানায়। তাই তাকেও আসামি করা হয়েছে। তবে সে পলাতক রয়েছে।

আরও পড়ুন