বিনোদন, ঢালিউড

আজ রাতে ভক্তদের সঙ্গে আড্ডা দিবেন চিত্রনায়িকা পুর্ণিমা

ময়ূখ

ডিবিসি নিউজ

মঙ্গলবার ১৫ই অক্টোবর ২০১৯ ১১:৪৫:৫৩ পূর্বাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

ঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। অভিনয়ের পাশাপাশি রূপে,গুণে মাতিয়েছেন লাখো দর্শক। প্রায় দুই যুগ ধরে অভিনয় করে যাচ্ছেন তিনি। বর্তমানে পূর্ণিমার আলোয় আলোকিত তার লাখো ভক্ত।

প্রিয় তারকাকে এক নজর দেখার জন্য কিংবা তার সাথে কথা বলার জন্য মুখিয়ে থাকেন বহু দর্শক। এবার সেই সুযোগ পাচ্ছেন ভক্তরা। ভক্তরা কথা বলতে পারবেন পূর্ণিমার সঙ্গে। তাকে ফোন করলেই ভক্তদের প্রশ্নের উত্তর দেবেন তিনি।

আজ ১৫ই অক্টোবর রাত ৮টায় যে কোনো রবি অথবা এয়ারটেল নাম্বার থেকে ২২২৮৮ নম্বরে কল করলেই এই অভিনেত্রীর সঙ্গে কথা বলা যাবে।

এ বিষয়ে এক ভিডিওবার্তায় পূর্ণিমা বলেন, ‘দর্শকের সঙ্গে গল্প করার জন্য দারুণ একটা সুযোগ পেয়েছি। আগামী ১৫ অক্টোবর ঠিক রাত ৮টায় আমি থাকছি স্টার জোন সার্ভিসে। থাকব শুধু দর্শকের সঙ্গে আড্ডা দিতে। আমি রেডি আপনারা রেডি তো? আমি থাকব শুধু আপনাদের অপেক্ষায়।’

মাত্র ১৬ বছর বয়সে লাইট-ক্যামেরা-অ্যাকশনের ঝলমলে জগতে পথ চলতে শুরু করেছিলেন এই নায়িকা। দীর্ঘ ২৩ বছরের অভিনয়জীবনের স্বীকৃতি হিসেবে পেয়েছেন ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার’সহ হাজারো দর্শকের ভালোবাসা।

প্রসঙ্গত, পূর্ণিমার সঙ্গে দর্শকের সরাসরি কথা বলার সুযোগ করে দিচ্ছে রবি-এয়ারটেল ও লাইভ এন্টারটেইনমেন্ট। এর আগেও দেশের অনেক জনপ্রিয় তারকা হাজির হয়েছেন এ আয়োজনে। এবার সেই আয়োজনের অতিথি পূর্ণিমা।

আরও পড়ুন