• বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯
  • রাত ৩:১৩

আবরার হত্যায় আরও ৩ বুয়েট শিক্ষার্থী গ্রেপ্তার

আবরার হত্যায় আরও ৩ বুয়েট শিক্ষার্থী গ্রেপ্তার
আবরার হত্যার ঘটনায় এ পর্যন্ত মোট ১৩ জন গ্রেপ্তার।

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে আরও ৩ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা ও অপরাধ তথ্য বিভাগ। ডিবি পুলিশ যাদের গ্রেপ্তার করেছেন তারা হলেন, শামসুল আরেফিন রাফাত, মনিরুজ্জামান মনির এবং আকাশ হোসেন।

গ্রেপ্তার হওয়া তিনজনের মধ্যে মনিরুজ্জামান মনির ও আকাশ হোসেন আবরার হত্যা মামলার এজাহারভুক্ত আসামি। আর শামসুল আরেফিন রাফাতকে সন্দেহভাজন হিসেবে গ্রেপ্তার করা হয়েছে।

এই তিনজনের মধ্যে, মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর ডেমরা থেকে মনিরকে, গাজীপুরের বাইপাইল থেকে আকাশ হোসেন এবং বিকেলে জিগাতলা থেকে শামসুল আরেফিন রাফাতকে গ্রেপ্তার করা হয়। আবরার ফাহাদ হত্যা মামলায় এ পর্যন্ত মোট ১৩ জনকে গ্রেপ্তার করলো আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

গতকাল ৭ই অক্টোবর আবরার হত্যার ঘটনায় ১০ জনকে গ্রেপ্তার করে ঢাকা মেট্রোপলিটন পুলিশ-ডিএমপি। গ্রেপ্তার হওয়া ১০ জন হল- মেহেদী হাসান রাসেল, মুহতাসিম ফুয়াদ, মেহেদী হাসান রবিন, অনিক সরকার, ইফতি মোশাররফ সকাল, মো. মেফতাহুল ইসলাম জিওন, মুনতাসির আল্ম জেমি, খন্দকার তাবাখখারুল ইসলাম তানভির, মুজাহিদুর রহমান মুজাহিদ, ইসতিয়াক আহম্মেদ মুন্না।

এদিকে, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়-বুয়েট ছাত্র আবরার ফাহাদকে পিটিয়ে হত্যার ঘটনায় আটক ছাত্রলীগের ১০ জনকে ৫ দিন করে রিমান্ড দিয়েছেন আদালত।

ঢাকা মহানগর মূখ্য মহানগর হাকিম আদালতের ২১ নম্বর আদালতে শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন মূখ্য মহানগর হাকিম সাদবির আহসান চৌধুরী। এর আগে, দুপুর ১টার দিকে ডিবি কার্যালয় থেকে আবরার হত্যার অভিযোগে গ্রেপ্তার হওয়া ছাত্রলীগের ১০ জনকে ঢাকার মূখ্য মহানগর হাকিম আদালতে নেয়া হয়।

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ৮ই অক্টোবর, ২০১৯
আপডেটঃ বুধবার, ২৩শে অক্টোবর, ২০১৯ রাত ০৮:৩৫


সর্বশেষ

আরও পড়ুন