খেলাধুলা, ফুটবল

ইংলিশ লিগ কাপ: ম্যানসিটি ৬-১ ওয়েকম, নরউইচ ০-৩ লিভারপুল

ডিবিসি নিউজ ডেস্ক

ডিবিসি নিউজ

বুধবার ২২শে সেপ্টেম্বর ২০২১ ১০:০৪:৩৪ পূর্বাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

ইংলিশ লিগ কাপের তৃতীয় রাউন্ডে জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি ও লিভারপুল। মাহারেজের জোড়া গোলে ওয়েকম ওয়ান্ডারার্সকে ৬-১ ব্যবধানে হারিয়েছে ম্যানসিটি। আর নরউইচ সিটির বিপক্ষে ৩-০ গোলের জয় পেয়েছে লিভারপুল।

পেপ গার্দিওলার পরীক্ষা নিরীক্ষার ম্যাচে একটা অঘটনের সম্ভাবনা তৈরি হয়েছিল। তবে সেটাও একটা দুঃস্বপ্ন হয়ে থাকলো পুচকে ওয়ান্ডারার্সের। ম্যাচের ২২ মিনিটে এতিহাদে প্রথম গোলটি পেয়েছিল ওয়েকম। এখানেই শেষ তাদের গল্প। পরের রাজত্বটা ছিল সিটিজেনদের। তরুণদের নিয়ে একাদশ সাজালেও কাজের কাজটা করেন অভিজ্ঞরা। ক্যাভিন ডি ব্রুইনা, রিয়াদ মাহারেজ, ফিল ফোডেন আর তোরেস.. চার জন মিলে ওয়েকমকে গোল বন্যায় ভাসিয়েছেন। তবে ম্যাচের স্মরণীয় গোলটা করেছেন তরুণ ইংলিশ ফরোয়র্ড কোল পালমার। 

আরেক ম্যাচে দ্বিতীয় সারির দল নিয়ে মাঠে নামে লিভারপুল। তবুও নরউইচ সিটির বিপক্ষে প্রত্যাশিত জয় পেয়েছে অলরেডস। ম্যাচের চার মিনিটেই  জাপানি মিনামিনোর স্কোরে এগিয়ে যায় লিভারপুল। ম্যাচে ফেরার সুযোগ হাতছাড়া করে নরউইচ। মিস করে পেনাল্টি কিক। উল্টো সেকেন্ড হাফে আরো দুই গোল হজম করে নরউইচ। ৫০ মিনিটে গোল করেন অরিগি। আর ম্যাচের শেষ দিকে নিজের দ্বিতীয় গোলের দেখা পান মিনামিনো। ৩-০ গোলের জয়ে চতুর্থ রাউন্ডে পা রাখে লিভারপুল।

আরও পড়ুন