ফুটবল

ইউরোপা লিগ: নাপোলি-লিস্টার সিটি, এফসি মস্কো-অলিম্পিক মার্শেই ম্যাচ ড্র

আকরাম হোসেন

ডিবিসি নিউজ

শুক্রবার ১৭ই সেপ্টেম্বর ২০২১ ১০:৪৯:৫০ পূর্বাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

ইউরোপা লিগের ফার্স্ট রাউন্ডের খেলায় নিজেদের মাঠে নাপোলির সাথে ২-২ গোলে ড্র করেছে লিস্টার সিটি। আরেক ম্যাচে এফসি মস্কোর মাঠে ১-১ গোলে ড্র করেছে অলিম্পিক মার্শেই।

গেল আসরের রাউন্ড অফ থার্টি টুতে স্লাভিয়া প্রাগের কাছে হেরে বিদায় নেয় লিস্টার সিটি। তাদের প্রতিপক্ষ নাপোলির দৌঁড়ও ছিল সমান। গ্রানাডার কাছে হার মানে তারা। নতুন মৌসুম, নতুন স্বপ্ন নিয়ে মাঠে নামে দুদল।

নিজেদের মাঠে ম্যাচের নবম মিনিটেই এগিয়ে যায় লিস্টার। বাম পাশ থেকে বাড়ানো ক্রসে গোল করে দলকে লিড এনে দেন পেরেজ গুতিয়েরেজ। সেকেন্ড হাফে হার্ভে লুইস বার্নসের গোলে ব্যবধান দ্বিগুণ করে স্বাগতিকরা। তবে এরপরই ছন্দপতন। ৬৯তম মিনিটে ভিক্টর জেমস ওসিমেনের গোলে স্কোরলাইন ২-১ করে নাপোলি।

ম্যাচের একেবারে শেষদিকে ডান পাশ থেকে সতীর্থের বাড়ানো ক্রস, হেডে নিজের জোড়া পূর্ণ করেন ওসিমেন। হোম ভেন্যুতে শুরুতে ডাবল লিডে থেকেও শেষ পর্যন্ত ওসিমেনের জোড়া গোলে ড্র নিয়ে মাঠ ছাড়ে লিস্টার।

আরেক ম্যাচে এফসি মস্কোর মাঠে শুরুতেই এগিয়ে যায় অলিম্পিক মার্শেই। পেনাল্টি থেকে গোল করেন চেঙ্গিজ উইন্দের। ম্যাচের একেবারে শেষ মুহূর্তে গোল করে মস্কোকে সমতায় ফেরান ফাস্টিনো এনজোরিন। ১-১ গোলের ড্রতেই শেষ হয় ম্যাচ।

আরও পড়ুন