ছাত্রলীগের নতুন কমিটি

ইডেন কলেজ ছাত্রলীগের সভাপতি তামান্না, সম্পাদক রাজিয়া

মোমেনুল ইসলাম মমিন

ডিবিসি নিউজ

শুক্রবার ১৩ই মে ২০২২ ০৮:৩৪:০০ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

রাজধানীর ইডেন মহিলা কলেজে বাংলাদেশ ছাত্রলীগের আংশিক কমিটিতে সভাপতি হিসেবে তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক হিসেবে রাজিয়া সুলতানার নাম ঘোষণা করা হয়েছে।

আজ (১৩ই মে) ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এসব নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়।

ইডেন মহিলা কলেজে ৪৮ সদস্যের কমিটিতে সভাপতি, সাধারণ সম্পাদক সহ ৩০ জন সহ-সভাপতি, ৫ জন যুগ্ম সাধারণ সম্পাদক, ৭ জন সাংগঠনিক সম্পাদক ও ৪ জন কেন্দ্রীয় কমিটির সদস্য করা হয়েছে।

সহ-সভাপতি ৩০ জন, সোনালী আক্তার, শিরিন সুমি, জেবুন্নাহর শিলা, মারজান উর্মি, সাদিয়া জায়ন সাথী, কল্পনা বেগম, উম্মে রুম্মান রুমি, নাহিদা চৌধুরীর রাকা, জিনাত জায়ন লিমা, বিজলি আক্তার, তানজিলা আক্তার, সুমা মল্লিক পপি, উদিতা আক্তার, আফরোজা আক্তার রশ্মি, কেয়া আক্তার লুনা, মীম ইসলাম, মনিকা তনচংগ্যা মিমি, রোকসানা আক্তার, মায়েদা বেগম মায়া, জান্নাতুল ফেরদৌস, সানজিদা পারভীন চৌধুরী, শেখ সানজিদা, মিলি আক্তার, সুমনা মিম, ফেরদৌসি আশরাফ লুবনা, শিরিনা আক্তার, তানজিলা মনি পরশ, সুস্মিতা বাড়ৈ, রুনা আক্তার সুপ্তি ও পুনম রহমান বৃষ্টি।

যুগ্ম-সাধারন সম্পাদক পাঁচজন হলেন, শায়না রহমান, ঋতু আক্তার,ফাতিমা খানম বিন্তি, রূপা দত্ত ও মালিহা হায়াত।

সাংগঠনিক সম্পাদক সাতজন হলেন-কামরুন্নাহার জ্যোতি, নুরজাহান খানম সামিয়া, আক্তার বৈশাখী, আর্নিকা তাবাছছুম স্বর্ণা, সুস্মিতা পান্ডে, ফারজানা ইয়াছমিন নিলা ও সুরাইয়া ইসলাম সম্পা।

এছাড়াও কেন্দ্রীয় কমিটির সদস্য করা হয়েছে চারজনকে, ইফরাত জাহান ইতি, পাপিয়া রয়, তাজুন্নাহার সোমা ও সাবিকুন্নাহার তামান্না।

উল্লেখ্য, ২০১৯ সালের ২৪ জুলাই ইডেন কলেজের অডিটোরিয়ামে ছাত্রলীগের সবশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। সম্মেলনের দুই বছর নয় মাস ২০ দিন পর আজ (১৩ই মে) কমিটি ঘোষণা করা হলো।

আরও পড়ুন