বিনোদন, বলিউড

এক ফ্রেমে বলিউডের তিন পুলিশ

Kamrul Islam Rubel

ডিবিসি নিউজ

বৃহঃস্পতিবার ১০ই অক্টোবর ২০১৯ ০৪:৩৫:০১ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

বলিউডে পুলিশ চরিত্র নিয়ে সিনেমা নতুন নয়। তবে এর মধ্যে কিছু চরিত্র ভিন্নভাবে ধরা দিয়েছে দর্শকদের কাছে। যার মধ্যে অজয় দেবগন অভিনীত ‘সিংঘাম’ অন্যতম।

সিংঘাম এর পরেই যে চরিত্রটি সাম্প্রতিক সময়ে অনেকের মনে পড়তে পারে, সেটি হলো রণবীর সিং অভিনীত ‘সিম্বা’। পুলিশ অবতারে এরইমধ্যে চরিত্রগুলো চাঞ্চল্য তৈরি করেছে দর্শকদের মধ্যে।

এই চরিত্র দুটি তৈরি করেছেন পরিচালক রোহিত শেট্টি। ভবিষ্যতে তার তৈরি নতুন চরিত্রটির নাম ‘সূর্যবংশীয়’। এটিও পুলিশ চরিত্র এবং এতে অভিনয় করছেন অক্ষয় কুমার। বর্তমানে ছবিটির শুটিং চলছে।

এই শুটিংয়ের মধ্যেই একটি ছবি পুলকিত করেছে দর্শক-ভক্তদের। আর সেটি হলো এক ফ্রেমে দেখা দিয়েছে এই তিন পুলিশ চরিত্র। পুলিশের পোশাক পরে অক্ষয়, অজয় দেবগন এবং রণবীর সিং দাঁড়িয়েছেন ক্যামেরার সামনে।

অজয় দেবগন এবং রণবীর সিংয়ের কাঁধে হাত দিয়ে অক্ষয় কুমার দাঁড়িয়ে আছেন-এমন একটি ছবি প্রকাশ করেছেন অক্ষয়। তাদের পেছনে অপেক্ষা করছে পুলিশের বিশেষ ফোর্স। দেখে মনে হচ্ছে কোনো মিশনে যাওয়ার প্রস্তুতি চলছে।

ছবিটি শেয়ার করে অক্ষয় লিখেছেন- কপ ইউনিভার্সের দেশি অ্যাভেঞ্জার্স। সিংঘাম, ও সিস্বা দেখা করেছে সূর্যবংশীয়র সঙ্গে। ছবিটি মুক্তি পাবে ২০২০ সালের ২৭ মার্চ। সূর্যবংশীয়’র নতুন মিশনে দেখা যেতে পারে সিংহাম ও সিম্বাকেও, ধারণা করছে বলিউডবাসী। যা দর্শকদের মধ্যে তৈরি করেছে বারতি আগ্রহ ও উন্মাদনা।

এই ছবিতে অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ। নয় বছর পর এই জুটি নতুন কোনো সিনেমায় অভিনয় করছে।

আরও পড়ুন