বিনোদন, ঢালিউড

এখন পরীর নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সুযোগ নেই: নিপুণ

Tanjia Khanam Borshon

ডিবিসি নিউজ

রবিবার ১৬ই জানুয়ারী ২০২২ ১১:৪১:৫৩ পূর্বাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

চিত্রনায়িকা নিপুন বলেন, 'আমরা জানি এখন পরীর শরীরটা খারাপ। সে তো আমাদের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে, এখন আর আসলে প্রার্থীতা প্রত্যাহারের সময়ও নেই, সরে দাঁড়ানোরও সুযোগ নেই।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্প সমিতির ২০২২-২৩ মেয়াদের নির্বাচনে ইলিয়াস কাঞ্চন-নিপুন প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচন করার কথা চিত্রনায়িকা পরীমনির। তবে হঠাৎ শনিবার দুপুরে গণমাধ্যমে পরীমনি জানান, শারীরিক অবস্থার কারণে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত চলচ্চিত্র শিল্পী সমিতির ১৭তম নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনি।

এদিকে পরীমনি নির্বাচনের মাঠে সক্রিয় থাকবেন কি না, জানতে চাইলে নিপুণ বলেন, ‘সক্রিয় থাকবে কিনা এখন বলতে পারছি না, সে যখন দেখা করেছে তখন শরীর খারাপের কথা বলেছে। আমরা বলেছি বেটার ফিল করলে বের হইয়ো, কারণ কোভিড পরিস্থিতিও তো ভালো না।'

চলচ্চিত্র সমিতির নির্বাচনের নির্বাচন কমিশনের সদস্যরাও এ বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার দুপুর ২টা পর্যন্ত প্রার্থীতা প্রত্যাহারের সময় ছিল। কিন্তু পরীমনির এ সময়ের মধ্যে লিখিত আবেদন তাদের কাছে জমা পড়েনি।

তবে এ বিষয়টি নিয়ে পরীমনি এখনও কোন কথা বলেন নি।

আগামী ২৮শে জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ১৭তম নির্বাচন অনুষ্ঠিত হবে। এবারের নির্বাচনে কাঞ্চন-নিপুণের বিপরীতে রয়েছে মিশা সওদাগর ও জায়েদ খান প্যানেল।

আরও পড়ুন