বিনোদন, ঢালিউড

এফডিসিতে মৌসুমীকে লাঞ্ছিত করায় ড্যানির উপর ক্ষেপলেন ওমর সানি

ময়ূখ

ডিবিসি নিউজ

মঙ্গলবার ১৫ই অক্টোবর ২০১৯ ১২:০৫:৫০ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

এফডিসিতে খল অভিনেতা ড্যানিরাজের হাতে চিত্রনায়িকা মৌসুমী লাঞ্ছিতের ঘটনায় তার স্বামী ওমর সানি ক্ষেপে গেছেন। গতকাল শিল্পী সমিতিতে প্রবেশ নিয়ে ড্যানিরাজের সঙ্গে মৌসুমীর হট্টগোল বাঁধে। একপর্যায়ে তিনি মৌসুমীকে ধাক্কা দেন।

গতকাল বিকেলে এফডিসিতে এই ঘটনা ঘটে। বিষয়টি নিয়ে উত্তেজনার সৃষ্টি হয়। এসময় ঘটনা স্থলে মিশা সওদাগর, জয়সহ অনেকে উপস্থিত ছিলেন।

ওমর সানি বলেন, 'এই সময় আমি ড্যানিকে নিষেধ করলে আমার উপরে চড়াও হয়। আমরা মনে করছি পূর্বপরিকল্পিত ভাবে ড্যানি এই ঘটনা ঘটিয়েছে। আমরা নিরপেক্ষ নির্বাচন করতে চাই। সবাই মৌসুমীর পক্ষে। কিন্তু এই ভাবে বাধা দেয়া উচিত হয়নি বলে আমি মনে করি এবং এই ঘটনায় মৌসুমীও হতবাক।'

এই ঘটনায় প্রধান নির্বাচন কমিশনার ইলিয়াস কাঞ্চন বলেন, ‘ঘটনাটি আমার নজরে আসলে আমি তাৎক্ষণিকভাবে মীমাংসা করে দিয়েছি। আশা করি এই ধরণের ঘটনা আর ঘটবে না। এরইমধ্যে আমি বাহিরাগতদের আসা যাওয়া বন্ধের বিষয়ে নজর দিয়েছি। সবার সমন্ময়ে একটি সুষ্ঠু নির্বাচন হবে আশা রাখছি।'

উল্লেখ্য, আগামী ২৫ অক্টোবর বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন। এবারের নির্বাচনে কার্যকরী পরিষদ সদস্যের ১১টি পদের জন্য প্রার্থী হয়েছেন ১৪ জন। তারা হলেন- অঞ্জনা সুলতানা, রোজিনা, অরুণা বিশ্বাস, আলীরাজ, আফজাল শরীফ, বাপ্পারাজ, রঞ্জিতা, আসিফ ইকবাল, আলেকজান্ডার বো, জেসমিন, জয় চৌধুরী, নাসরিন, মারুফ আকিব ও শামীম খান।

আরও পড়ুন