• বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯
  • সকাল ৮:৫০

এবার র‍্যাম্পে হাঁটলেন রানু মণ্ডল

এবার র‍্যাম্পে হাঁটলেন রানু মণ্ডল
র‌্যাম্পে হাঁটলেন কলকাতার রানাঘাটের রানু মন্ডল। রেলস্টেশনে গান গেয়ে জীবিকা চালানো, তারপর সামাজিক যোগাযোগ মাধ্যমে তার গান ভাইরাল, সেখান থেকে হিন্দি সিনেমায় গান গাওয়ার সুযোগ, রিয়েলিটি শো, টিভি শো, স্টেজ শো আরও কত কি। আর এবার মাথায় গোলাপ, গোলাপি লেহেঙ্গায় সোজা র‌্যাম্পে হাঁটলেন তিনি।

রানু মন্ডলের মেকওভারের ছবি ভাইরাল হয় শনিবার। এক ফেসবুক পেজ থেকে রানুর মেকওভারের কিছু ছবি সামনে আসে। দেখা যায় কানপুরের এক পার্লারে সাজছেন তিনি। কী জন্য সাজছেন তখন বোঝা না গেলেও পরে জানা যায়, এক শো-তে যাওয়ার জন্যই তার এই নতুন রূপ। শক্ত করে খোঁপায় বাঁধা গোলাপ ফুল। হাল্কা গোলাপি রঙের লেহেঙ্গা। এক ঝলক দেখলে আপনি চিনতে নাও পারেন। যদিও ওই ছবি ভাইরাল হতেই ট্রোলের শিকারও হতে হয় রানুকে।

র‍্যাম্পে হেঁটে তাক লাগিয়ে দিলেন রানাঘাটের রানু মণ্ডল। ফ্ল্যাশলাইটের ঝলকানি, হাজারও ক্যামেরা। তাঁরই মধ্যে ডিজাইনারের হাত ধরে ক্যাটওইয়াক করছেন রানু। মুখে হাসি। দেখে মনে হবে যেন খাঁটি পেশাদার। শুধু কী তাই? দর্শকদের দিকে তাকিয়ে হাতও নাড়লেন রানু, ঠিক যেমনটা সুপার মডেলদের সচরাচর করতে দেখা যায়। রানুর সেই র‍্যাম্প ওয়াক ইতিমধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ১৮ই নভেম্বর, ২০১৯
আপডেটঃ বুধবার, ১১ই ডিসেম্বর, ২০১৯ ভোর ০৫:০৬


সর্বশেষ

আরও পড়ুন