বিনোদন, বলিউড, টেলিভিশন

কন্যা সন্তানের মা হলেন ভারতী সিং? সত্যি নাকি গুজব!

ফারুক

ডিবিসি নিউজ

শনিবার ২রা এপ্রিল ২০২২ ০৪:৫৩:১১ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

ভারতী সিং বলেন, তিনি মনে করেন তার সন্তান খুব মজার হতে চলেছে কারণ তার স্বামী হর্ষ ও তিনি, তারা দুজনেই খুব মজার মানুষ।

কমেডি কুইন ভারতী সিংকে কেই না চেনেন। তিনি যে মা হতে চলেছেন সেকথা কারোরই অজানা নয়। কিন্তু সম্প্রতি বেশ কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে ভারতী সিংয়ের সন্তান প্রসবের খবর। যদিও খবরটি একেবারে সত্যি নয়। কিন্তু এপ্রিলের প্রথম সপ্তাহেই তিনি সন্তানের জন্ম দিতে পারেন বলে জানা গিয়েছে। তাই বলে এখনই তিনি মা হয়ে যাননি। ভারতী সিং বলেছেন যে তিনি মনে করেন তার সন্তান খুব মজার হতে চলেছে কারণ তার স্বামী হর্ষ ও তিনি, তারা দুজনেই খুব মজার মানুষ।

এমনকি ভুয়ো খবরে বিশ্বাস না করার জন্য ভক্তদের কাছে অনুরোধ করেছেন ভারতী। তিনি বলেছেন যে, তাদের সন্তান ভূমিষ্ঠ হলে তিনি এবং হর্ষ সবার সঙ্গে সেই সুখবর ভাগ করে নেবেন। আপাতত এখনও ‘খাতরা খাতরা’ গেম শো-র শুটিং করছেন ভারতী। মা হওয়ার গুজবের উত্তর দিতে সম্প্রতি লাইভ চ্যাটে আসেন ভারতী।

তিনি বলেন যে, যারা আমাকে চেনেন তারা আমাকে ফোন করে অভিনন্দন জানাচ্ছেন। আমার নাকি মেয়ে হয়েছে। কিন্তু এই খবর একেবারেই সত্যি নয়। আমি এখন খাতরা খাতরার সেটে আছি। ১৫-২০ মিনিটের বিরতিতে লাইভে এসেছি। আমি এখনও কাজ করছি। পাশাপাশি এদিনের লাইভে ভারতী আরও বলেন যে – আমার ডেলিভারি ডেট যত এগিয়ে আসছে আমি ভয় পাচ্ছি। হর্ষ আর আমি বাচ্চার কথা বলি।

কিছুদিন আগেই বেবি বাম্প নিয়ে ফটোশুট করেছেন ভারতী। তার এই ছবিগুলি মুহূর্তেই ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। আপাতত ভারতী ও হর্ষ র পাশাপাশি অনুরাগীরাও অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন যে কমেডিয়ান কুইনের ঘর আলো করে পুত্র নাকি কন্যা আসতে চলেছে।

আরও পড়ুন