রাজনীতি

করোনার মধ্যেও বাংলাদেশের অর্থনীতি সচল: তোফায়েল আহমেদ

ভোলা প্রতিনিধি

ডিবিসি নিউজ

শনিবার ১৭ই জুলাই ২০২১ ০৬:১৫:৩৮ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, করোনা মহামারি শুরু হওয়ার পর থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত দক্ষতা, সততা ও নিষ্ঠার সাথে তা মোকাবিলা করে যাচ্ছেন। করোনা মহামারিতে আন্তর্জাতিক বিশ্বে অনেক বড় বড় দেশ পঙ্গু হয়ে গেছে। কিন্তু প্রধানমন্ত্রীর নেতৃত্বে করোনার মধ্যে বাংলাদেশের অর্থনীতি সচল রয়েছে।

শনিবার (১৭ জুলাই) ভোলা সদর উপজেলার ঘুইংগারহাট ইউনিয়ন পরিষদ মাঠে করোনায় ক্ষতিগ্রস্ত ও নিম্নআয়ের অসহায় দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা নগদ অর্থ ও বিশেষ উপহার বিতরণ কার্যক্রম অনুষ্ঠানের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তোফায়েল আহমেদ বলেন, প্রধানমন্ত্রী গরীব, দুঃখি, মেহনতি মানুষের কথা চিন্তা করে করোনা মহামারি শুরু হওয়ার পর থেকে এ পর্যন্ত বিভিন্নভাবে সাহায্য সহায়তা করে গেছেন। এসময় সবাইকে স্বাস্থবিধি মেনে চলার আহ্বান জানান আওয়ামী লীগের বর্ষীয়ান এই নেতা।

ভোলা সদর উপজেলা পরিষদের আয়োজনে উত্তর দিঘলদী ইউনিয়নে চোরম্যান লিয়াকত হোসেন মনছুরের সভাপতিত্বে এতে গেষ্ট অব অনার ছিলেন ভোলা জেলা প্রশাসক মো: তৌফিক ই-লাহী চৌধুরী, জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, উপজেলা চেয়ারম্যান মোঃ মোশাররফ হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাইনুল হোসেন বিপ্লবসহ প্রশাসকের বিভিন্ন কর্মকতা ও স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

ত্রাণ সহায়তা ও বিশেষ উপহার বিতরণের প্রথম দিন সদর উপজেলার উত্তর দিঘলদী, আলীনগরসহ ৭ ইউনিয়নে ৩ হাজার ১৫০ পরিবার প্রতি নগদ ১০০০ টাকা ও ১০ কেজি করে চাল দেয়া হয়। ভোলা সদর উপজেলায় মোট ৪ হাজার পরিবারকে নগদ অর্থ ও ৩০ হাজার পরিবারকে চাল বিতরণ করা হবে। এছাড়াও জেলা আ.লীগের পক্ষ থেকে দুস্থদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

আরও পড়ুন