রাজনীতি, মহানগরী

কর্মীর ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা আহত

রাজশাহী ব্যুরো

ডিবিসি নিউজ

মঙ্গলবার ২৮শে সেপ্টেম্বর ২০২১ ০৮:৩০:১৫ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

ছাত্রলীগ কর্মীর ছুরিকাঘাতে রাজশাহী মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি আহত।

পূর্ব শত্রুতার জের ধরে রাজশাহীতে ছাত্রলীগ কর্মী তরিকুলের ছুরিকাঘাতে আহত হয়েছেন মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি মেহেদী হাসান রিগ্যান (২৯)। আহত রিগ্যানকে গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ছাত্রলীগ নেতা-কর্মীরা জানান, ছাত্রলীগ নেতা রিগ্যান ও তরিকুলের দু'জনের বাড়ী নগরীর বালিয়াপুকুর এলাকায়। তাদের দু'জনের মধ্যে পূর্বশত্রুতা রয়েছে। এছাড়া তরিকুলের নামে নগরীর বোয়ালিয়াসহ বিভিন্ন থানায় ছিনতাই ও অস্ত্র মামলা রয়েছে। মঙ্গলবার দুপুরে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন উপলক্ষ্যে ছাত্রলীগ নেতা রিগ্যান ও ছাত্রলীগ কর্মী তরিকুল দু'জনই কুমারপাড়া দলীয় কার্যালয়ে আসেন। এ সময় মহানগর ছাত্রলীগ সহ-সভাপতি মেহেদী হাসান রিগ্যান ছাত্রলীগকর্মী তরিকুলকে দেখে বিরক্ত হয়ে বলেন, ‘ছিনতাইকারি তরিকুল ছাত্রলীগের কর্মসূচিতে কেন এসেছে।' এ নিয়ে দু'জনের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। পরবর্তীতে উপস্থিত নেতাকর্মীরা তাদের দু'জনকে সেখান থেকে সরিয়ে দেন।

এ বিষয়ে বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন জানান, ছাত্রলীগ কর্মী তরিকুল ভদ্রা এলাকায় চলে গেলে ছাত্রলীগ নেতা রিগ্যান তার কয়েকজন সহযোগী নিয়ে সেখানে মোটরসাইকেল নিয়ে বিকেল ৩টার দিকে শোডাউন করতে যায়। এ সময় দু'পক্ষের মাঝে মারামারি শুরু হলে তরিকুল ও তার সমর্থকরা রিগ্যানকে ছুরিকাঘাত করে। এ সময় রিগ্যানের সহযোগীরা তাকে ফেলেই পালিয়ে আসে। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

ওসি নিবারন চন্দ্র বর্মন আরও জানান, তরিকুল ছাত্রলীগ নেতাদের সাথে চলাফেরা করলেও সে একজন চিহ্নিত ছিনতাইকারি। তার নামে ছিনতাই মামলা রয়েছে। গত মাসেও সে মদ্যপ অবস্থায় সন্ত্রাসি কর্মকাণ্ডের দায়ে পুলিশ তাকে গ্রেপ্তার করে। পরে জামিনে বের হয়ে আসে। তিনি জানান, এ ঘটনায় থানায় রিগ্যানের পক্ষ থেকে এখনো অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে মামলা হবে।

আরও পড়ুন