• বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯
  • সকাল ৯:২৯

কাজের অভাবে শাকিব খান!

কাজের অভাবে শাকিব খান!
ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। কোনো রকম সন্দেহ ছাড়াই তিনি এদেশের চলচ্চিত্রে শীর্ষে অবস্থান করছেন। কিন্তু গত দেড় মাস ধরে কোন সিনেমার শুটিং সেটে শাকিবের দেখা মিলছে না।

বর্তমানে শাকিব বাসায় অবসর সময় পার করছেন। যদিও বেশ কয়েটি সিনেমার ঘোষণা দিয়েও এখন পর্যন্ত শুটিং-এ যেতে পারেননি তিনি। বলিউডের শাহরুখ খানও অনেকটা এই অযুহাতে অবসরে থাকলেও সকলেই জানেন যে একের পর এক ফ্লপ সিনেমার কারণেই বর্তমানে পর্দায় আসছেন না তিনি।

শাকিব খান সর্বশেষ গতমাসের শুরুর দিকে ‘আগুন’ সিনেমায় শুটিং করেন। ক্যাসিনো-কাণ্ডে বন্ধ হয়ে যায় সিনেমার কাজ। অবৈধ ক্যাসিনো ক্লাবে র‌্যাবের অভিযানে এই সিনেমার প্রযোজক এনামুল হক আরমান গ্রেফতার হন। এরপর সিনেমাটির শুটিং বন্ধ হয়ে যায়। নির্মাণাধীন সিনেমাটির এখনো কিছু অংশের কাজ বাকি রয়েছে বলে জানা গেছে।

প্রযোজক গ্রেপ্তার হওয়ায় সিনেমাটি অনেকটা অনিশ্চয়তার মধ্যে পড়েছে বলে মনে করছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। পরিস্থিতি দেখে মনে হচ্ছে ক্যাসিনো-কাণ্ড ঢালিউড সুপারস্টার শাকিব খানের উপরও ভালো প্রভাব ফেলেছে। ‘বীর’ সিনেমার শুটিং বারবার পিছিয়েও লাভ হচ্ছে না। শুটিং করতে পারছেন না শাকিব খান। এ বিষয়ে নির্মাতা কাজী হায়াৎ-এর কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘চলতি মাসেই ‘বীর’ সিনেমার শুটিং করতে চাচ্ছি। বাকিটা উপরওয়ালা জানেন। শুটিংয়ের জন্য আমরা প্রস্তুত। এখন শুধু শুটিং সেটে যাওয়া।’

এছাড়াও চলতি মাসের ৭ নভেম্বর কলকাতা যাওয়ার কথা ছিল শাকিব খানের। ওপার বাংলার চিত্র প্রযোজক অশোক ধানুকা প্রযোজিত দুটি সিনেমায় অভিনয়ের বিষয়ে কথা বলতেই এই যাওয়া। মিডিয়ায় এ প্রসঙ্গে খবরও প্রচার হয়েছে। কিন্তু অশোক ধানুকা জানান এখন পর্যন্ত তিনি জানেন না।

যদিও শাকিব খানের নতুন সিনেমার নাম ঘোষণা অব্যাহত রয়েছে। ‘লন্ডন’ নামে নতুন একটি সিনেমার শুটিং করতে লন্ডন যাবেন তিনি- এমন খবরও চলচ্চিত্র পাড়ায় শোনা যায়। নির্মাতা মালেক আফসারি তার পরবর্তী সিনেমা ‘হ্যাকার’-এ শাকিব খানকে নিয়ে কাজ শুরু করবেন বলে ঘোষণা দিয়ে রেখেছেন অনেক আগেই। এখন পর্যন্ত ঘোষণাতেই সীমাবদ্ধ আছে সেটি। এ প্রসঙ্গে মালেক আফসারী বলেন, ‘এই প্রজেক্টটা আমি করছি না। এটা কি পর্যায়ে আছে তা আমি জানি না।’

প্রায়ই শোনা যায়, বিভিন্ন প্রযোজক ও পরিচালকের সঙ্গে বৈঠক করছেন শাকিব খান। কিন্তু তাতে খুব বেশি সাড়া মিলছে না। তবে কি বাংলা সিনেমায় এই নায়কের রাজত্ব এখানেই শেষ?

> > ‘মাফিয়া’ থেকে সরে গেলেন আফসারি

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ১৭ই নভেম্বর, ২০১৯
আপডেটঃ বুধবার, ১১ই ডিসেম্বর, ২০১৯ সকাল ০৯:১৪


সর্বশেষ

আরও পড়ুন